ঢাকা, সোমবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

আগরতলা

ত্রিপুরায় ১২ লাখ রুপির মদসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, জুলাই ২, ২০২০
ত্রিপুরায় ১২ লাখ রুপির মদসহ আটক ৩

আগরতলা (ত্রিপুরা): অবৈধ মাদক কারবারিদের বিরুদ্ধে ত্রিপুরা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আগাম খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে মদসহ তিন চালককে আটক করেছে আগরতলার আমবাসা থানার পুলিশ।

বুধবার (১ জুলাই) রাতে তাদের আটক করা হয়।

আমবাসা থানা পুলিশ জানায়, ত্রিপুরার ধলাই জেলার চার নম্বর জাতীয় সড়ক দিয়ে মাদককারবারিরা বিপুল পরিমাণ মদ নিয়ে আগরতলার দিকে আসছেন।

 এ খবরের ভিত্তিতে পুলিশ আগরতলার জাতীয়় সড়কে অভিযান চালিয়ে তল্লাশি শুরু করে।  আমবাসা ডাকবাংলোর পাশে জাতীয় সড়কে তল্লাশি চালানোর সময় পুলিশ তিনটি গাড়ি থেকে বিপুল পরিমাণ বিভিন্ন ব্র্যান্ডের মদ জব্দ করে। তল্লাশিকালে পুলিশ ওই গাড়ির চালককে মদের বৈধ কাগজপত্র দেখাতে বললে তারা তা দেখাতে পারেনি তাই পুলিশ মদসহ তিনটি গাড়ির চালককে আটক করে থানায় নিয়ে যায়। সেই সঙ্গে গাড়ি গুলো জব্দ করে থানায় নিয়ে় যায়। গাড়ি গুলোতে মোট সাত হাজার ৪৪১ বোতল মদ পাওয়া যায়। যার বাজার মূল্য ১২ লাখ রুপি বলে জানান আমবাসা সাব ডিভিশনাল পুলিশ অফিসার আশীষ দাসগুপ্ত।  

এ মদের বোতল গুলো কোথায় নিয়ে যাওয়া হচ্ছিলো ও কে অন্য রাজ্য থেকে অবৈধভাবে আমদানি করছিলো তা জানার জন্য চালকদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান সাব ডিভিশনাল পুলিশ অফিসার আশীষ।  

বাংলাদেশ সময়: ০৬৩৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa