ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

আগরতলা

ত্রিপুরায় আম্পান আছড়ে না পড়লেও বৃষ্টি হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মে ২০, ২০২০
ত্রিপুরায় আম্পান আছড়ে না পড়লেও বৃষ্টি হচ্ছে ত্রিপুরায় আম্পান আছড়ে না পড়লেও বৃষ্টি হচ্ছে

আগরতলা (ত্রিপুরা): সামুদ্রিক ঘূর্ণিঝড় আম্পান ত্রিপুরা রাজ্যে আছড়ে না পড়লেও মঙ্গলবার (১৯ মে) রাত থেকে ত্রিপুরা রাজ্যজুড়ে হাল্কা বৃষ্টি শুরু হয়েছে।

বুধবার(২০ মে) দিনভর ঝাঁকে ঝাঁকে বৃষ্টি হচ্ছে। তবে আম্পান ত্রিপুরায় তেমন একটা প্রভাব ফেলবে না বলে বাংলানিউজকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে জানিয়েছেন আগরতলাস্থিত আবহাওয়া অধিদফতরের অধিকর্তা দিলীপ সাহা।

তিনি জানান, বুধবার (২০ মে) ত্রিপুরা রাজ্যের উপর দিয়ে ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া ও সেই সঙ্গে বৃষ্টিপাত হওয়ার পূর্বাভাস রয়েছে। তাই সামুদ্রিক ঘূর্ণিঝড় আম্পানের জেরে রাজ্যে কোন বড় বিপর্যয়ের আশঙ্কা নেই। ফলে সাধারণ মানুষকে অহেতুক আতঙ্কিত হওয়ার প্রয়োজন নেই।

তিনি আরো জানান, একই ভাবে বৃহস্পতিবার (২১ মে) ত্রিপুরা রাজ্যের আকাশ মেঘাচ্ছন্ন থাকবে এবং আংশিক বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। শুক্রবার (২২ মে) বৃষ্টি হওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। তবে এদিন আকাশ আংশিক মেঘলা এবং কিছু কিছু এলাকায় সামান্য বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

সামুদ্রিক ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে যদিও কোন ধরনের বড়োসড়ো ক্ষতির সম্ভাবনা নেই ত্রিপুরা রাজ্যে এরপরও প্রতিটি জেলায় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে সতর্ক করে রাখা হয়েছে। যে কোন ধরনের বিপর্যয় পরিস্থিতি মোকাবেলার জন্য সতর্ক করে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মে ২০, ২০২০
এসসিএন/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa