ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

নিত্যপণ্যের সরবরাহ চালু রাখবে অল ত্রিপুরা মার্চেন্টস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
নিত্যপণ্যের সরবরাহ চালু রাখবে অল ত্রিপুরা মার্চেন্টস অল ত্রিপুরা মার্চেন্টস অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): আপদকালীন পরিস্থিতিতে জনগণকে চিন্তা করতে হবে না। সরকারের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় সামগ্রীর সরবরাহ চালিয়ে যাবে অল ত্রিপুরা মার্চেন্টস অ্যাসোসিয়েশন।

শনিবার (২৮ মার্চ) বাংলানিউজকে এ কথা জানান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সুজীৎ রায়।

তিনি জানান, লকডাউনের কারণে রাজ্যের একাংশ মানুষের মধ্যে একটা উদ্বেগ সৃষ্টি হয়েছে।

গণপরিবহন বন্ধ তবে কি নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর যোগান স্বাভাবিক থাকবে তো? তাই তিনি রাজ্যবাসীকে আশ্বস্ত করে বলেন যে গণপরিবহন বন্ধ হলেও কার্গো পরিসেবা জারি থাকবে এবং যখন যা প্রয়োজন তার যোগান তারা বজায় রাখবেন।

তিনি আরও বলেন, পণ্য পরিবহনের ক্ষেত্রে কোনো ধরনের অসুবিধা যাতে না হয় তার জন্য অ্যাসোসিয়েশনের একটি প্রতিনিধিদল ইতোমধ্যে ত্রিপুরা পুলিশের ভারপ্রাপ্ত মহানির্দেশক রাজীব সিংসহ পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন।

ত্রিপুরা সরকারও ইতোমধ্যে আসাম সরকারসহ অন্যান্য সরকারের সঙ্গে কথা বলেছেন নিরবিচ্ছিন্ন পণ্য পরিবহনের বিষয়টি নিশ্চিত করতে।

সেসঙ্গে তিনি জানান, রাজ্যের সব অঞ্চলের খুচরা ব্যবসায়ীদের নির্দেশ দেওয়া হয়েছে যাতে স্বাভাবিক মূল্যে পণ্য সামগ্রী বিক্রি করে। কোনোভাবে যাতে কালোবাজারি না করা হয় তার জন্য কড়া বার্তা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এসসিএন/এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।