bangla news

করোনা: ৫০ লাখ রুপি দিলেন ত্রিপুরার এমপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৩:৪৬:৫৬ পিএম
করোনা ভাইরাস মোকাবিলায় ৫০ লাখ রুপি দিলেন ত্রিপুরার এমপি প্রতিমা ভৌমিক। ছবি: বাংলানিউজ

করোনা ভাইরাস মোকাবিলায় ৫০ লাখ রুপি দিলেন ত্রিপুরার এমপি প্রতিমা ভৌমিক। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): করোনা ভাইরাস মোকাবিলায় উন্নয়ন তহবিল থেকে ৫০ লাখ রুপি দিয়েছেন ত্রিপুরার পশ্চিম লোকসভা আসনের এমপি প্রতিমা ভৌমিক।

শুক্রবার (২৭মার্চ) সকালে পশ্চিম জেলার জেলা শাসক সন্দীপ এন মহাত্মর হাতে তিনি এ অর্থ তুলে দেন।

এমপি প্রতিমা বাংলানিউজকে বলেন, এমপি উন্নয়ন তহবিল থেকে এ অর্থ তিনি পশ্চিম জেলার জেলা শাসক সন্দীপ এন মহাত্ম'র হাতে তুলে দিয়েছেন। এ অর্থ দিয়ে পশ্চিম জেলার স্বাস্থ্য দফতরে কর্মরত চিকিৎসক, নার্স ও  অন্য স্বাস্থ্য কর্মীদের মাস্ক, গ্লাভস, স্যানিটাইজারসহ প্রয়োজনীয় সামগ্রী এবং ওষুধ কেনা হবে।
 
পাশাপাশি তিনি তার লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিভিন্ন এলাকার হাসপাতাল ও প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রসহ থানা গুলিতে গিয়ে মাস্ক, গ্লাভস বিতরণ করেছেন। এছাড়া তিনি ত্রিপুরার বিভিন্ন বাজারে গিয়ে নিত্যপ্রয়োজনীয় দোকান গুলোর সামনে এক মিটার দুরত্ব দূরে দূরে রঙ দিয়ে বৃত্ত একে দিয়েছেন। যাতে এ দূরত্ব বজায় রেখে মানুষ দোকান থেকে পণ্য সামগ্রী কিনেন। 

এদিকে করোনা ভাইরাস মোকাবিলার জন্য আগরতলার বড়জলা বিধানসভা কেন্দ্রের বিধায়ক ডা. দিলীপ দাস সকালে তার এক মাসের বেতন ৪৮ হাজার ৪২০ রুপির চেক মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এসসিএন/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 15:46:56