bangla news

ত্রিপুরায় ৩ মাদক পাচারকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৪ ৫:০৯:৫৯ পিএম
বিপুল পরিমাণ মাদকসহ তিন মাদক পাচারকারীকে আটক করে পুলিশ।

বিপুল পরিমাণ মাদকসহ তিন মাদক পাচারকারীকে আটক করে পুলিশ।

আগরতলা (ত্রিপুরা): মাদকবিরোধী অভিযানে আবারও সাফল্য পেলো ত্রিপুরা পুলিশ। আগাম খবরের ভিত্তিতে বুধবার (০৪ মার্চ) উত্তর জেলা পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তীর নেতৃত্বে নদীয়াপুর রেলওয়ে স্টেশনে অভিযান চালানো হয়। এ অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ তিন মাদক পাচারকারীকে আটক করে পুলিশ।

এ তিন মাদক পাচারকারী আসামের শিলচর থেকে আগরতলাগামী ট্রেনে করে এসে নদীয়াপুর স্টেশনে নামে, সঙ্গে সঙ্গে পুলিশ তাদের আটক করে।

উত্তর জেলা পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী জানান, এ তিন মাদক পাচারকারীর ব্যাগ তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা, ২০ বোতল নিষিদ্ধ কফ সিরাপ এসকাপ, ৪০০ পিস অ্যালজাইমার ট্যাবলেট এবং ১১টি প্রক্সিভন ট্যাবলেট জব্দ করা হয়েছে।

তিনি জানান, আটক তিন মাদক কারবারি নাম কাজল মিঞা, আবির মিঞা এবং প্রাণেশ পাল। প্রথম দু’জনের বাড়ি সিপাহীজলা জেলার সোনামুরা এলাকায় এবং প্রাণেশ পালের বাড়ি আগরতলায়।

আটক তিন মাদক পাচারকারীকে চুড়াইবাড়ি থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদকবিরোধী আইনে মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
এসসিএন/এফএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-03-04 17:09:59