ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় বিজেপি-আইপিএফটির নারী সমর্থকদের মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
ত্রিপুরায় বিজেপি-আইপিএফটির নারী সমর্থকদের মিছিল

আগরতলা (ত্রিপুরা): রাজ্য সরকারের বিরুদ্ধে কুৎসা রটানোর প্রতিবাদে ত্রিপুরায় বিক্ষোভ মিছিল করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ও ইন্ডিজেনাস পিপলস পার্টি অব ত্রিপুরার (আইপিএফটি) নারী সমর্থকরা।

জানা যায়, ক্ষমতাসীন বিজেপি-আইপিএফটি সরকারের পদক্ষেপে মাত্র ২২ মাসে ত্রিপুরা রাজ্যে নারী নির্যাতন এবং নারী সংক্রান্ত অপরাধ ব্যাপক হারে কমেছে। অথচ রাজ্যের একাংশ মানুষ এ বিষয়ে মুখ্যমন্ত্রীসহ সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এ বিষয়ে বিরুদ্ধে নিন্দা জানিয়ে বৃহস্পতিবার (২ জানুয়ারি) আগরতলা শহরে মিছিলের আয়োজন করে বিজেপি সমর্থিত নারীরা। রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। রাজ্যের প্রায় প্রতিটি জেলা থেকে বিভিন্ন বয়সের প্রায় ৫ হাজার নারীরা এ মিছিলে অংশ নেন।

এসময় ত্রিপুরা প্রদেশে বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী পাপিয়া দত্তসহ অন্যান্য নেত্রীরা উপস্থিত ছিলেন।

পাপিয়া দত্ত বলেন, যারা সরকারের নামে অপবাদ ও কুৎসা রটানোর চেষ্টা করছেন, তারা রাজ্যবাসীর কল্যাণ চায় না। নিজের ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করার জন্য এ সব কাজ করা হচ্ছে। কিন্তু তারা এতে সফল হবে না।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad