bangla news

ত্রিপুরায় মাদকসহ আটক স্কুল শিক্ষক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৩ ১:৩৯:০৮ এএম
.

.

আগরতলা (ত্রিপুরা): নিষিদ্ধ মাদক পাচারকালে পুলিশের জালে ধরা পড়লেন এক স্কুল শিক্ষক। রোববার(২২ডিসেম্বর) ত্রিপুরার উত্তর জেলার ধর্মনগর থানাধীন বুংনাং এলাকায় এ ঘটনা ঘটে।

এদিন পেশায় শিক্ষক সৌমেন আচার্য্য একটি মোটর বাইকে করে নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট নিয়ে বুংনাং এলাকায় গিয়ে দাঁড়ান। তখন অপরদিক থেকে দুজন মাদক ব্যবসায়ী যুবক এসেছিল ইয়াবা নেওয়ার জন্য। 

আগাম খবরের ভিত্তিতে উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হতেই দুই যুবক পালিয়ে যায়। কিন্তু হাতেনাতে আট হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ধরা পড়েন পেশায় শিক্ষক তথা মাদক পাচারকারী সৌমেন আচার্য্য। 

পুলিশ নেশার ট্যাবলেটসহ ধৃত পাচারকারীকে ধর্মনগর থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মাদকবিরোধী আইনে (এনডিপিএস) একটি মামলা হাতে নেওয়া হয়েছে। সোমবার (২৩ ডিসেম্বর) তাকে জেলা আদালতে সোপর্দ করা হবে বলে জানান পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী। 

জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য ৪০ লাখ রুপি বলে জানান পুলিশ সুপার।

আটক শিক্ষকের বাড়ি ধর্মনগর থানার অন্তর্গত পশ্চিম রাধাপুর এলাকায় এবং তিনি উত্তর জেলার দেওড়া স্কুলের শিক্ষক বলে জানা গিয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘন্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
এসসিএন/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-23 01:39:08