bangla news

নাগরিকত্ব আইনের সমর্থন করায় এমপিকে জঙ্গি সংগঠনের হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২২ ১০:০১:২১ পিএম
পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের সংসদ সদস্য রেবতী কুমার ত্রিপুরা

পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের সংসদ সদস্য রেবতী কুমার ত্রিপুরা

আগরতলা (ত্রিপুরা): সম্প্রতি পাস হওয়া ভারতের সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থন করায় পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের সংসদ সদস্য (এমপি) রেবতী কুমার ত্রিপুরাকে হুমকি দিয়ে এক চিঠি পাঠিয়েছে রাজ্যের নিষিদ্ধ জঙ্গি সংগঠন 'ন্যাশনাল লিবারেশন ফ্রন্ট অব তিপ্রা'(এন এল এফ টি)। 

১৮ ডিসেম্বর সংগঠনের সাধারণ সম্পাদক ডি উমথাইয়ের স্বাক্ষর করা এক চিঠি সংসদ সদস্যকে পাঠানো হয়েছে। চিঠিতে আইনকে সমর্থন জানানোয় সংসদ সদস্যকে সামাজিকভাবে বয়কট করার হুমকি দেওয়া হয়েছে। 

রোববার (২২ ডিসেম্বর) সংসদ সদস্য রেবতী কুমার ত্রিপুরাকে ফোনে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে বলেন, তিনি আগরতলার বাইরে অবস্থান করছেন। এ বিষয়ে তিনি সরাসরি কথা বলবেন।

পরে ত্রিপুরা প্রদেশ বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্যকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, রেবতী কুমারকে জঙ্গি সংগঠনের চিঠি পাঠানোর বিষয়টি তারা জানতে পেরেছেন। বামফ্রন্টের সময়ে জঙ্গি সংগঠন সব চেয়ে বেশী স্বক্রিয় ছিলো তা সাধারণ মানুষ জানেন এবং এ সংগঠনগুলি কাদের মদদে চলে তাও জনগন জানেন।

তিনি বলেন, রাজ্যে গনতান্ত্রিক আন্দোলনের প্রক্রিয়া শুরু হয়ে ছিলো। কিন্তু আবার ভয়ের পরিবেশ তৈরির চেষ্টা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯।
এসসিএন/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-12-22 22:01:21