bangla news

আগরতলায় ধর্ষণের অভিযোগে যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২২ ৬:৩৯:২৪ এএম
যুবক আটক

যুবক আটক

আগরতলা(ত্রিপুরা): আগরতলায় কিশোরী ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত যুবককে আটক করেছে ত্রিপুরা পুলিশ।শনিবার(২১ডিসেম্বর) সোনামুড়া থানার পুলিশ কিশোরীকে ধর্ষণ সঙ্গে জড়িত মূল আসামিকে গ্রেফতার করেছে।

অভিযুক্তের নাম আব্দুল খালেক (২৪), তার বাড়ি সিপাহীজলা জেলার সোনামুড়া মহকুমার দুর্লভনারায়ন গ্রামে। আসামি ধর্ষণের ঘটনা পুলিশের কাছে প্রাথমিক ভাবে স্বীকার করেছে। 

আসামির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুসারে অপহরণ এবং শিশু সুরক্ষা আইন আইনে(পকসো) ব্যবস্থা নেওয়া হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানান সোনামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সৌভিক দেব। গণধর্ষণের অভিযোগ করা হলেও পুলিশ আধিকারিক জানান, প্রাথমিক তদন্তে তারা জানতে পেরেছেন গণধর্ষণের ঘটনা ঘটেনি। আটক যুবক একাই এই ঘটনার সঙ্গে জড়িত। 

তিনি আরও জানান, যে গাড়িতে করে কিশোরী অপহরণ ও ধর্ষণ করেছে সেই গাড়িটিও পুলিশ জব্দ করে থানায় নিয়ে এসেছে। এই অভিযুক্ত কিছুদিন আগে কাতার থেকে রাজ্যে ফিরেছিল।

এর আগে শুক্রবার (২০ ডিসেম্বর) রাতে নির্যাতিত কিশোরীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর পুলিশি অভিযানে মাত্র ২৪ ঘণ্টার মধ্যে মূল অভিযুক্তকে আটক করতে করে সক্ষম হয়।

বাংলাদেশ সময়: ০৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯ 
এসসিএন/এসএমএকে/এসআইএস
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-22 06:39:24