ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

অ্যাসিড হামলার দায়ে এক নারীর ১০ বছর কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
অ্যাসিড হামলার দায়ে এক নারীর ১০ বছর কারাদণ্ড কারাদণ্ড প্রাপ্ত প্রভা সরকারকে কারাগারে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): অ্যাসিড আক্রমণের দায়ে এক নারীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আগরতলার ফাস্টট্রেক আদালত। 

সরকার পক্ষের আইনজীবী অরবিন্দ দেব বুধবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে জানান, ২৫ জুলাই ২০১৬ সালে ত্রিপুরার পশ্চিম জেলার সিধাই থানাধীন ডি এম কলোনি এলাকার বাসিন্দা প্রভা সরকার এলাকারই বাসিন্দা রাখী দেব সরকার নামে এক নারীকে অ্যাসিড ছুড়ে মারেন। এতে রাখী দেব সরকার গুরুতর জখম হন ও দীর্ঘদিন তাকে হাসপাতালে থেকে চিকিৎসা করাতে হয়।

 

দুই পরিবারের মধ্যে পারিবারিক কলহের প্রতিশোধ নিতে গিয়ে প্রভা সরকার এই কাজ করেন বলে তদন্তকারি অফিসার অমর কিশোর দেববর্মা একথা জানতে পারেন।

সরকারি আইনজীবী অরবিন্দ দেব আরও বলেন, এই মামলার বিচারক গোবিন্দ দাসের সামনে সরকার পক্ষ থেকে মোট ৯ জন সাক্ষী জবানবন্দি দেন এবং আসামির পক্ষ থেকে ১ জন সাক্ষী দেন। উভয় পক্ষের আইনজীবীদের সাওয়াল জবাব ও সাক্ষীদের বয়ান শুনার পর বিচারক প্রভা সরকারকে দোষী ঘোষণা করে ১০ বছরের সশ্রম কারাদণ্ডের নির্দেশ দেন। সেই সঙ্গে ১০ হাজার রুপি জরিমানা করা হয়। অনাদায়ে আরও এক মাস কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৪০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এসসিএন/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad