bangla news

ব্যাংক অ্যাকাউন্ট থেকে অর্থ গায়েব!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৩:৪১:০৫ পিএম
ব্যাংকে ভিড় করছেন গ্রাহকেরা। ছবি: বাংলানিউজ

ব্যাংকে ভিড় করছেন গ্রাহকেরা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): আগরতলায় স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার (এসবিআই) বিভিন্ন এটিএম বুথ থেকে গ্রাহকের অজান্তে রুপি গায়েব হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। 

সোমবার (১৮ নভেম্বর) আগরতলার মেলারমাঠ এলাকায় এসবিআই’র ত্রিপুরা রাজ্যের প্রধান কার্যালয়ে গিয়ে দেখা যায়, অর্থ হারিয়ে অনেক মানুষ ভিড় করেছেন সেখানে।

তাদের অভিযোগ, অ্যাকাউন্ট থেকে অজান্তেই গায়েব হয়ে যাচ্ছে রুপি। কেউ নিজেদের অ্যাকাউন্ট সুরক্ষিত রয়েছে কি-না তা জানতে ভিড় করেছেন। 

ব্যাংকের দেওয়া এক বিজ্ঞপ্তিতে বলা হয়, যাদের টাকা অ্যাকাউন্ট থেকে গায়েব হয়েছে, অবিলম্বে তা ফিরিয়ে দেওয়া হবে। গ্রাহকদের অর্থ সুরক্ষিত রাখতে এসবিআই বদ্ধপরিকর।

অ্যাকাউন্ট সুরক্ষিত রাখতে আপাতত এটিএম পিন নম্বর বারবার পরিবর্তন করার পরামর্শ দিয়েছে এসবিআই কর্তৃপক্ষ। পাশাপাশি, আগামী কিছুদিন গ্রাহককে কার্ডে রুপি না তুলে চেকের মাধ্যমে তোলার অনুরোধ জাসিয়েছেন তারা। 

ব্যাংকের এক গ্রাহক বাংলানিউজকে জানান, দুই দফায় তার অ্যাকাউন্ট থেকে ৪০ হাজার রুপি গায়েব হয়ে গেছে। তিনি ব্যাংকে এসে জানতে পারেন, রুপি তোলা হয়েছে কলকাতা থেকে। অথচ, তিনি আগরতলা ছেড়ে কোথাও যাননি। 

অপর এক গ্রাহক বলেন, আগরতলার বুথ থেকে অর্থ তোলার পরেও ক্যাশ হাতে পাইনি। তবে অ্যাকাউন্ট থেকে অর্থ কেটে নেওয়া হয়েছে।  

অনেকেই গুরুত্বপূর্ণ কাজ ফেলে ব্যাংকের লাইনে দাঁড়িয়ে রয়েছেন বলে অভিযোগ করেন। শিগগিরই জমা রাখা রুপির নিরাপত্তা দাবি করেন তারা। 

এসবিআই কর্তৃপক্ষ গ্রাহকদের অসুবিধায় ফেলার জন্য ক্ষমা চেয়ে তাদের আতঙ্কিত না হওয়ার অনুরোধ জানিযেছে। পাশাপাশি, সাময়িক সময়ের জন্য এটিএম বুথ বন্ধ ঘোষণা করেছে তারা।  

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এসসিএন/কেএসডি

ক্লিক করুন, আরো পড়ুন :   আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 15:41:05