ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় প্রেমিকার বাড়ির সামনে আরও এক প্রেমিকের ধরনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৯
ত্রিপুরায় প্রেমিকার বাড়ির সামনে আরও এক প্রেমিকের ধরনা পশ্চিম জেলায় ধরনায় বসা প্রেমিক আকাশ। ফাইল ফটো

আগরতলা (ত্রিপুরা): প্রেমিকার বাড়ির সামনে এক প্রেমিকের ধরনায় বসে ভালোবাসা ফেরত পাওয়ার দাবির সমস্যার সমাধান হয়নি এখনো, এর মধ্যে ত্রিপুরা থেকে খবর এলো আরও এক প্রেমিকের। প্রেমের পর প্রতারণার অভিযোগে সেও ধরনায় বসে গেছে।

এবারের ঘটনাটি ঊনকোটি জেলার উত্তর গোলধারপুর এলাকার। দুই বছর ধরে প্রেমের পর প্রতারণার অভিযোগে দুই সন্তানের জননীর বাড়ির সামনে ধরনায় বসেছেন প্রেমিক অতনু সিনহা।

তার অভিযোগ, গোলধারপুর এলাকার বাসিন্দা সুস্মিতা দুই বছর আগে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সুস্মিতার শ্বশুরবাড়িতে প্রতিনিয়ত আসা-যাওয়া ছিল অতনুর। এর মধ্যে বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি তার। এসবের প্রমাণ রয়েছে বলেও সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন অতনু সিনহা।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দিনভর ধরনায় ছিলেন অতনু। অবশেষে সুস্মিতার বাড়ির পক্ষ থেকে কৈলাসহর থানায় অভিযোগ জানানোর পর পুলিশ ঘটনাস্থলে এসে তাকে মারধর করে নিয়ে যায়।
 
তবে, অতনুর বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে কিছুই বলছে না পুলিশ। তাকে এভাবে মারধর করতে করতে গাড়িতে উঠিয়ে থানায় নিয়ে যাওয়া কতটুকু আইনসিদ্ধ, এ নিয়েও প্রশ্ন তুলেছেন স্থানীয়রা।  

আরও পড়ুন> ভালোবাসা ‘ফিরিয়ে দেওয়ার’ দাবিতে প্রেমিকের অবস্থান ধর্মঘট

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৯
এসসিএন/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।