ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আগরতলা

আগরতলায় ২২ লাখ রুপির ফেনসিডিল জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
আগরতলায় ২২ লাখ রুপির ফেনসিডিল জব্দ আগরতলায় জব্দ হওয়া ফেনসিডিল। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): আগরতলার বাধারঘাট এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৪ হাজার ৪৬০ বোতল ফেনসিডিল জব্দ করেছে ত্রিপুরা পুলিশের এন্ট্রি নারকোটিক্স শাখার সদস্যরা।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে এ অভিযান পরিচালিত হয়। অভিযানের নেতৃত্ব দেন ত্রিপুরা পুলিশের এন্ট্রি নারকোটিক্স শাখার জেলা পুলিশ কর্মকর্তা (এসপি) মানিক দাস, অতিরিক্ত জেলা পুলিশ কর্মকর্তা তরুণ দেববর্মা।

 

জেলা পুলিশ কর্মকর্তা (এসপি) মানিক দাস বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আগরতলার বাধারঘাট এলাকায় অভিযান চালিয়ে ১৪ হাজার ৪৬০ বোতল ফেনসিডিল জব্দ হয়। যার আনুমানিক বাজার মূল্য ২২ লাখ রুপির বেশি। তবে অভিযানকালে জড়িত কাউকে আটক করা যায়নি। তদন্ত করে দ্রুত মাদকবিক্রেতাদের আটক করা হবে।

এদিকে, ত্রিপুরা পুলিশের এন্ট্রি নারকোটিক্স শাখার সদস্যরা আগরতলার বাধারঘাটের স্পোর্টস স্কুল সংলগ্ন এলাকার একটি গুদামে অভিযান চালিয়ে ৬৪০ বোতল এস কাফ নিষিদ্ধ সিরাপ জব্দ করেছেন। যার অনুমানিক বাজার মূল্য প্রায় এক লাখ রুপি।

এন্ট্রি নারকোটিক্স সেলের অতিরিক্ত জেলা পুলিশ কর্মকর্তা তরুণ দেববর্মা বাংলানিউজকে জানান, এ ঘটনায় মাদকবিক্রেতা পৃথ্বীশ দেবকে আটক করা হয়েছে। তার বাড়ি পশ্চিম জেলা বোধজরং থানার খয়েরপুর এলাকায়।  

পৃথ্বীশের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান অতিরিক্ত জেলা পুলিশ কর্মকর্তা তরুণ।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।