ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
ত্রিপুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ দুর্ঘটনাকবলিত গাড়ি

আগরতলা(ত্রিপুরা): ত্রিপুরায় সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (১৩ জুলাই) বিকেলে ধলাই জেলার কমলপুর থানাধীন মানিকভাণ্ডারের পুরাতন বিমান বন্দর সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
 
নিহতদের নাম- অসীম দেবনাথ, সুরজীৎ দেবনাথ ও পঞ্চম দেবনাথ।

তবে আহত ব্যক্তির নাম জানা যায়নি।  

জানা যায়, একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় বিকট শব্দে আশপাশের লোকজন ছুটে আসেন এবং গাড়ির ভেতরে থাকা লোকজনকে উদ্ধার করেন। সেই সঙ্গে খবর দেওয়া হয় অগ্নিনির্বাপক দফতরের গাড়ি ও থানায়।  

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়িটি কমলপুর থেকে সালেমার দিকে যাচ্ছিলো। বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে বলে তারা মনে করছেন।

খবর পেয়ে কমলপুর থেকে অগ্নিনির্বাপক দফতরের একটি গাড়ি ছুটে আসে। আহতদের কমলপুরের বিমল সিংহ মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় একজনকে প্রাথমিক চিকিৎসার পর আগরতলা সরকারি মেডিক্যাল কলেজ ও জিবিপি হাসপাতালে পাঠানো হয়েছে।

কমলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জিত দেববর্মাসহ পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে ছুটে যান। ওসি দুর্ঘটনায় তিনজনের মৃত্যু ও একজনের গুরুতর আহত হওয়ার খবর নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
এসসিএন/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।