bangla news

ত্রিপুরায় অস্ত্র তৈরির কারখানার সন্ধান, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৩ ৮:১১:২২ পিএম
অস্ত্র ও তৈরির সরঞ্জাম। ছবি: বাংলানিউজ

অস্ত্র ও তৈরির সরঞ্জাম। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার দক্ষিণ জেলার অন্তর্গত শাখবাড়ী এলাকায় বন্দুক তৈরির একটি কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। এসময় সেখান থেকে তিনটি দেশি বন্দুক, ১৬৭টি তাজা গুলিসহ বন্দুক তৈরির যন্ত্রপাতি, ওয়েল্ডিং মেশিন উদ্ধার হয়।

একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে স্বর্ণ কুমার ত্রিপুরা, জুয়েল ত্রিপুরা ও বাহাদুর ত্রিপুরা নামে তিনজনকে।

সোমবার (৩ জুন) অস্ত্র তৈরির কারখানার সন্ধান পাওয়া যায় বলে জানান ত্রিপুরার দক্ষিণ জেলার অন্তর্গত মনুবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর দেববর্মা।

তিনি জানান, গত শনিবার পুলিশের কাছে স্থানীয় এক ব্যক্তি মোটরবাইক চুরির অভিযোগ দায়ের করেন। এ চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে এসব অস্ত্র ও গুলিসহ ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

জিজ্ঞাসাবাদে জুয়েল জানান, শাখবাড়ীতে তাদের বন্দুক তৈরির কারখানা রয়েছে। তার কথার ভিত্তিতে সোমবার অভিযান চালিয়ে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

তদন্তে পুলিশ আরো জানতে পারে, এ তিনজন খুনের আসামি ও জেল খাটার সময় ২০১৮ সালে বিশালগড় কেন্দ্রীয় কারাগার থেকে পালিয়ে গেছেন এবং ছদ্মনামে শাখবাড়ী এলাকায় বসবাস করছিলেন। 

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
এসসিএন/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-03 20:11:22