ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

মুখ্যমন্ত্রীর সঙ্গে বিরোধে মন্ত্রিত্ব হারালেন সুদীপ রায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০১ ১২:৫৯:৩৬ পিএম
সুদীপ কুমার রায় (ফাইল ফটো)

সুদীপ কুমার রায় (ফাইল ফটো)

আগরতলা (ত্রিপুরা): লোকসভা নির্বাচনের সময় ত্রিপুরা রাজ্যে বিজেপির প্রচারণকালে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়েছিলেন মন্ত্রী সুদীপ কুমার রায়। তখনই বাতাসে গুঞ্জন ছড়িয়েছিল, বিজেপির নেতৃত্বাধীন এ রাজ্য সরকারে সুদীপের প্রভাবে ভাটা পড়তে চলেছে। হলোও তাই। মন্ত্রিসভা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে সুদীপ রায়কে।

শুক্রবার (৩১ মে) রাতে রাজ্য সরকারের সংশ্লিষ্ট দফতর থেকে এ সংক্রান্ত এক আদেশ জারি হয়। সুদীপের হাতে থাকা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ, বিজ্ঞান, প্রযুক্তি ও পরিবেশ, শিল্প ও বাণিজ্যসহ বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্ব ভাগ করে নিয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ও উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা।

কংগ্রেস থেকে তৃণমূল কংগ্রেসে আসার পর ২০১৭ সালে মমতা বন্দোপাধ্যায়ের দল ছেড়ে বিজেপিতে যোগ দেন সুদীপ রায়। মন্ত্রিসভায় আসন খোয়ানোয় এখন কেবল বিজেপির বিধায়ক হিসেবে সরকারে থাকছেন তিনি।
 
লোকসভা নির্বাচনের প্রচারের সময় বিভিন্ন বিষয়ে সুদীপের মতবিরোধে বিরক্ত হয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব বলেছিলেন, এমন কিছু লোক রয়েছে যারা রাজ্যের নাম খারাপ করছে। 

তাদের ‘ঘরের শত্রু বিভীষণ’ আখ্যায়িত করে কড়া পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারিও দেন মুখ্যমন্ত্রী।

তখনই অনেকে আন্দাজ করছিলেন, সুদীপ রায় বর্মণ আর বিপ্লব দেবের মন্ত্রিসভায় থাকতে পারছেন না। শেষ পর্যন্ত তাই সত্যি হলো।

এ বিষয়ে এখন পর্যন্ত সুদীপ রায় বর্মণের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এসসিএন/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-01 12:59:36