ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

আগরতলা রেলস্টেশন থেকে অস্ত্রসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৯ ৪:৪০:২৯ পিএম
আটক তিনজন। ছবি: বাংলানিউজ

আটক তিনজন। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): আগরতলা রেলস্টেশন থেকে অস্ত্রসহ তিনজনকে আটক করেছে রেলওয়ে প্রটেকশন ফোর্সের (আরপিএফ) সদস্যরা।

বুধবার (২৯ মে) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে আরপিএফ।

আরপিএফের আগরতলা স্টেশনের দায়িত্বরত অ্যাসিস্টেন্ড কমান্ডেন্ট অভয় কুমার সিং বাংলানিউজকে জানান, দেওঘর থেকে আগরতলাগামী দেওঘর এক্সপ্রেস ট্রেনে করে অস্ত্র আনা হচ্ছে বলে তাদের কাছে খবর আসে। সেই সঙ্গে সন্দেহভাজন এক নারীর ছবিও আসে। পরে বুধবার সকালে ট্রেনটি ধর্মনগর স্টেশনে আসলে বিভিন্ন কামরায় তল্লাশি শুরু করে আরপিএফ। কিন্তু আমবাসা স্টেশন পর্যন্ত কোনো নারীর সন্ধান পাওয়া যায়নি। আমবাসা স্টেশনের পর চলতি ট্রেনে শৈল রাণী চাকমা (৪০) নামে সন্দেহভাজন এক নারীকে পাওয়া যায়। পরে ওই নারীর কাছে থাকা ব্যাগ তল্লাশি করে গুলিসহ পাঁচটি বন্দুক, একটি মোবাইল ফোন, একটি এটিএম কার্ড ও নগদ অর্থ পাওয়া যায়।

অন্যদিকে আটক নারী আরপিএফকে জানায়, আগরতলা রেলস্টেশন থেকে দুই ব্যক্তি তার কাছ থেকে ব্যাগটি নিতে আসবে। পরে ট্রেনটি আগরতলা স্টেশনে এসে থামলে লরেন্স দেববর্মা ও বিনোদ দেববর্মা নামে দুই ব্যক্তি ওই নারীর কাছ থেকে ব্যাগ নিতে আসলে আরপিএফ সদস্যরা তাদেরও আটক করে।

আটক শৈল রাণী চাকমার বাড়ি ত্রিপুরা রাজ্যের গোমতি জেলার বাংলাদেশ সীমান্তবর্তী নুতন বাজার এলাকায়। আর দুই যুবকের মধ্যে- লরেন্স দেববর্মার বাড়ি সিপাহীজলা জেলার গোলাঘাটি ও বিনোদ দেববর্মার বাড়ি একই জেলার মধুবনিয়া এলাকায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসাম রাজ্যের লামডিং স্টেশন থেকে ট্রেনে উঠেছিলেন ওই নারী। সেখানেই এক ব্যক্তি তাকে এই ব্যাগটি দেয়। পরবর্তীতে আগরতলা স্টেশন থেকে অন্য দুই ব্যক্তি ব্যাগটি নিয়ে যাবেন বলেই তাকে জানানো হয়। তবে ব্যাগে কি আছে- তিনি তা জানতেন না। কারণ তার কাছে আরও দু’টি ব্যাগ রয়েছে। ওই নারীর কাছে লামডিং থেকে আগরতলায় আসার একটি টিকিটও পাওয়া গেছে।

অভয় কুমার সিং জানান, অস্ত্রসহ আটক তিনজনকে স্থানীয় আমতলী থানায় হস্তান্তর করা হবে। পরবর্তীতে পুলিশ এ ঘটনার তদন্ত করবে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মে ২৯, ২০১৯
এসসিএন/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভারত আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-29 16:40:29