ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বিপ্লব-নীতির বিচ্ছেদের খবর ভুয়া, জানালো রাজ্য বিজেপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
বিপ্লব-নীতির বিচ্ছেদের খবর ভুয়া, জানালো রাজ্য বিজেপি বিপ্লব কুমার দেব ও তার স্ত্রী নীতি দেব

আগরতলা(ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও তার স্ত্রী নীতি দেবের মধ্যে কোন পারিবারিক অশান্তি নেই। সুতরাং তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের কোন প্রশ্নই আসে না বলে জানিয়েছেন নীতি দেব।

ঘটনার সূত্রপাত শুক্রবার (২৬ এপ্রিল) কলকাতা থেকে প্রকাশিত প্রভাতি দৈনিক পত্রিকার ইন্টারনেট সংস্করণে একটি খবর দেখা যায়। এর শিরোনাম ছিল এমন-গার্হস্থ্য হিংসার অভিযোগে আদালতে বিপ্লব দেবের স্ত্রী, বিপাকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী!

মুহূর্তের মধ্যে সংবাদপত্রের লিঙ্কটি ভাইরাল হতে থাকে।

এমনকি ত্রিপুরা রাজ্য সি পি আই (এম) দলের অফিসিয়াল পেজেও এই সম্পর্কে মন্তব্য করা হয়। শুরু হয় নানা মন্তব্য, এমনকি অনেক রাজনৈতিক নেতাও বিভিন্নভাবে কটূক্তি শুরু করেন।  

কিন্তু নীতি দেবের পরিষ্কার জবাব, এমন কিছুই হয়নি। তিনি তার ফেসবুক পেজে লেখেন, এ কথা সত্য নয়। একাংশ রাজনৈতিক নেতা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য এমন কুরুচিকর মন্তব্য করছেন। সাধারণ মানুষের প্রতি নীতি দেব আহ্বান রাখেন এ ধরনের খবরে বিশ্বাস না করার জন্য।  

কিন্তু তার ফেসবুক পেজটি ভেরিফায়েড না হওয়ার ওই উত্তরের যথার্থতা নিয়ে অনেকে প্রশ্ন তোলেন।
 
এই বিষয়ে বাংলানিউজের পক্ষ থেকে একাধিকবার ত্রিপুরা প্রদেশ বিজেপি’র নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করা হলে, পরে কথা বলা হবে বলে জানানো হয়।  

তবে এদিন রাতে ত্রিপুরা প্রদেশে বিজেপি’র তরফ থেকে এক সংবাদ সম্মেলন করে জানানো হয়, এই ঘটনা সম্পূর্ণ মিথ্যা, সাজানো এবং ষড়যন্ত্রমূলক।  

দলের মুখপাত্র কমিটির প্রধান ডা: অশোক সিনহা সংবাদ সম্মেলনে জানান, দলের তরফ থেকে পশ্চিম আগরতলা থানায় একটি মামলা করা হয়েছে এবং মুখ্যমন্ত্রী ব্যক্তিগত ভাবে আরও একটি মামলা করবেন। তবে যারা এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে তাদের কাউকে ছাড়া হবে না।
 
অপর দিকে সংবাদ সম্মেলনে উপস্থিত মুখপাত্র কমিটির আরও এক সদস্য নবেন্দু ভট্টাচার্য বলেন পশ্চিম আগরতলা থানায় মামলা করা হলেও এই ঘটনার তদন্ত করবে পুলিশের সাইবার সেল। তবে কার বিরুদ্ধে মামলা করা হয়েছে এ বিষয়ে কিছু বলা হয়নি।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, ২৬ এপ্রিল ২০১৯।
এসসিএন/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।