ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

লোকসভায় প্রার্থী হলেন প্রজ্ঞা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
লোকসভায় প্রার্থী হলেন প্রজ্ঞা লোকসভা নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন প্রজ্ঞা দেববর্মণ। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): পূর্ব ত্রিপুরা জনজাতি সংরক্ষিত লোকসভা আসনের কংগ্রেস প্রার্থী প্রজ্ঞা দেববর্মণ মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার(২৬ মার্চ) মনোনয়নপ্রত জমা দেন তিনি। 

এদিন দুপুরে কংগ্রেসের কর্মী-সমর্থকেকরা ধলাই জেলার জেলা সদর আমবাসা শহরের কংগ্রেস ভবন থেকে প্রার্থীকে নিয়ে মিছিল করে ও শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। লোকসভা নির্বাচনে কংগ্রেস দলের জোট সঙ্গী আই এন পি টি-এর কর্মী সমর্থকেরাও মিছিলে সামিল ছিলেন।

 

মিছিল শেষে প্রজ্ঞা দেববর্মণ দলের কর্মকর্তাদের সঙ্গে জওহরনগরস্থিত ধলাই জেলার জেলা শাসক'র(ডি এম) অফিসে গিয়ে জেলা শাসক তথা লোকসভা নির্বাচনের রির্টানিং অফিসার বিকাশ সিং-র হাতে মনোনয়নপত্র তোলে দেন।  

প্রজ্ঞা দেববর্মণ স্বাধীন ত্রিপুরা রাজ্যের শেষ রাজা বীরবিক্রম কিশোর মানিক্য দেববর্মনের নাতনি এবং ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দলের বর্তমান সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মনের দিদি।  

মিছিলে কংগ্রেস নেতৃত্বদের মধ্যে উপস্থিত ছিলেন দলের সভাপতি প্রদ্যুৎ কিশোর দেববর্মণ, সাবেক সভাপতি বীরজিৎ সিনহা, সাবেক বিধায়ক গোপাল রায়, সাবেক মন্ত্রী ও কংগ্রেস নেতা বিল্লাল মিঞা, এন এস ইউ আই সহসভাপতি সম্রাট রায়, আই এন পি টি-র সভাপতি বিজয় কুমার রাংখল প্রমুখ।  

এদিন আমবাসা কংগ্রেস ভবনের সামনে একটি সভারও আয়োজন করা হয়। এই সভায় কংগ্রেস দলের নেতারা বক্তব্য রাখেন। এ সময় প্রজ্ঞা দেববর্মণ বলেন, দুই আসনেই কংগ্রেস প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবেন।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ  ২৬, ২০১৯
এসসিএন/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।