bangla news

কংগ্রেসে যোগ দিলেন বিজেপি’র সাবেক মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৯ ৪:৪৩:১৬ পিএম
ত্রিপুরার প্রদেশ কংগ্রেস ভবনে প্রদেশ সভাপতি প্রদ্যুৎ কিশোর দেব বর্মণসহ নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

ত্রিপুরার প্রদেশ কংগ্রেস ভবনে প্রদেশ সভাপতি প্রদ্যুৎ কিশোর দেব বর্মণসহ নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ত্রিপুরা প্রদেশ সহ-সভাপতি সুবল ভৌমিক ও সাবেক মন্ত্রী প্রকাশ দাস কংগ্রেসে যোগ দিয়েছেন। 

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে আগরতলার কংগ্রেস ভবনে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যুৎ কিশোর দেব বর্মণের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তারা। 
 
কংগ্রেসে যোগদানের পর সুবল ভৌমিক সংবাদ সম্মেলনে বলেন, ত্রিপুরা রাজ্যকে বামফ্রন্টের দীর্ঘ শাসন থেকে মুক্ত করে জনগণকে মুক্তির স্বাদ দিয়েছি। বিজেপিতে যোগদানের পর দীর্ঘ পাঁচ বছর বিজেপির জন্য কাজ করেছি। ত্রিপুরা থেকে বামফ্রন্টকে ক্ষমতাচ্যুত করা হয়েছে। বিজেপি বর্তমানে ভালো জায়গায় রয়েছে এতে  দলের একাংশ নেতার কাছে আমি বোঝা হয়ে গিয়েছি তাই বিজেপি ছেড়ে কংগ্রেস যোগ দিলাম।

তিনি বলেন, কংগ্রেস দলের ত্রিপুরা প্রদেশ সভাপতি প্রদ্যুৎ এই বোঝাকে যখন আপন করে নিয়েছেন তাই তিনি কংগ্রেসে ফিরে এসেছেন। এর আগে ছাত্র জীবন থেকে কংগ্রেস দলের হয়ে কাজ করেছিলাম। মাঝে কিছু দিন অন্য জায়গায় ছিলাম। তাই আবার নিজ ঘরে ফিরে এসেছি।

এ সময় কংগ্রেস ভবনে উপস্থিত ছিলেন ত্রিপুরার সাবেক মুখ্যমন্ত্রী সমীর রঞ্জন বর্মণ, ত্রিপুরার কংগ্রেস সহ-সভাপতি তাপস দেব, পীযুষ বিশ্বাসসহ কংগ্রেস নেতা গোপাল রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
এসসিএন/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2019-03-19 16:43:16