ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় রাহুলের জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
ত্রিপুরায় রাহুলের জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি রাহুল গান্ধীর ছবি সম্বলিত ব্যানার নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): লোকসভা নির্বাচনী জনসভা করতে আগামী বুধবার (২০ মার্চ) ত্রিপুরায় আসছেন নিখিল ভারত কংগ্রেস কমিটির সভাপতি সভাপতি রাহুল গান্ধী। তার জনসভাকে ঘিরে রাজ্যে প্রদেশ কংগ্রেস দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে।

রাহুল গান্ধী আগরতলা থেকে প্রায় ৩২ কিলোমিটার দূরে পশ্চিম জেলার খুমলুং এলাকায় লোকসভা নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন। তাই রাজ্যের বিমানবন্দর থেকে শুরু করে আগরতলা শহর এবং খুমুলুং এলাকার সড়কের দু’দিকে কংগ্রেস দলের পতাকা, রাহুল গান্ধী ও ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যুৎ কিশোর দেব বর্মণের ছবি সম্বলিত পোস্টার-ব্যানার দিয়ে সাজানো হচ্ছে।

অপরদিকে খুমলুং’র সভাস্থলের নিরাপত্তার দায়িত্ব ইতোমধ্যে বিশেষ নিরাপত্তা বাহিনী এসপিজি মোতায়েন করা হয়েছে। এর বাইরে রয়েছে ত্রিপুরা পুলিশ এবং টিএসআর বাহিনী।

মাঠে মঞ্চ তৈরিসহ সব ধরনের কাজ জোর কদমে চলছে বলে বাংলানিউজকে জানান ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সহ সভাপতি তাপস দেব।

তিনি জানান, রাহুল গান্ধীর সফরকে ঘিরে দলের কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সভায় কম করে ৪০ হাজার মানুষের সমাগম হবে বলে তাদের আশা।

সবমিলিয়ে ভারতের লোকসভা নির্বাচনের আগে রাহুল গান্ধীর জনসভাকে সফল করতে এখন ব্যস্ত রাজ্য কংগ্রেসের প্রতিটি কর্মী-সমর্থক।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।