ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বাংলাদেশের ভোটকে কেন্দ্র করে ত্রিপুরা সীমান্তে নজরদারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
বাংলাদেশের ভোটকে কেন্দ্র করে ত্রিপুরা সীমান্তে নজরদারি সংবাদ সম্মলনে বক্তব্য রাখছেন বিএসএফের ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের উপমহাপরিদর্শক (ডিআইজি) এ কে যাদব। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ত্রিপুরার সীমান্তে বাড়তি নিরাপত্তা জোরদার করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। তবে বাংলাদেশের তরফ থেকে নিরাপত্তা সংক্রান্ত কোনো বিষয়ে বার্তা পাঠানো হয়নি।

সোমবার (২৪ ডিসেম্বর) আগরতলার শালবাগান এলাকায় ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএসএফের ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের উপমহাপরিদর্শক (ডিআইজি) এ কে যাদব এ তথ্য জানান।  

তিনি বলেন, বাংলাদেশের সঙ্গে ত্রিপুরার তিনদিকে আন্তর্জাতিক সীমান্ত রয়েছে।

বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সীমান্ত এলাকায় যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে। তাই সীমান্ত এলাকায় বিএসএফের পক্ষ থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। যাতে সীমান্ত পেরিয়ে বাংলাদেশের কোনো অপরাধী ত্রিপুরায় প্রবেশ করতে না পারে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad