ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় দুর্বৃত্তের হাতে ট্রাকচালক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
ত্রিপুরায় দুর্বৃত্তের হাতে ট্রাকচালক খুন

আগরতলা: ত্রিপুরা রাজ্যের ধলাই জেলার আমবাসা এলাকায় দুর্বৃত্তের হাতে এক ট্রাকচালক খুন হয়েছেন। 

প্রত্যক্ষদর্শী সঞ্জয় চাকমা জানান, বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে তিনি মালবাহী একটি মিনি ট্রাক নিয়ে আগরতলা থেকে ধলাই জেলার ছৈলেংটা যাচ্ছিলেন। গাড়িটি আমবাসা আসার পর একটি ট্রাক সড়কের মধ্যে দাঁড়িয়ে তাদের গাড়ি থামিয়ে দেয়।

কয়েকজন লোক ট্রাকে উঠে তাদের মারতে থাকেন। এসময় তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হন। তিনি পার্শ্ববর্তী ডলুবাড়ী সিআইপিএফ ক্যাম্পে গিয়ে ঘটনা জানালে তারা আমবাসা থানায় খবর  দেয়। পুলিশ সঞ্জয়কে নিয়ে রাতে ঘটনাস্থলে যায়। ট্রাকটি ঘটনাস্থলে পাওয়া গেলেও চালককে পাওয়া যায়নি।  

শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালে পুলিশ সঞ্জয়কে নিয়ে আবার তল্লাশি চালায়। রাস্তা থেকে দূরে জঙ্গলে চালকের মরদেহ পাওয়া যায়। মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ফরেনসিক টিম ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করেছে। পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠিয়েছে।  

আমবাসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাদ্রী সরকার সংবাদমাধ্যমকে জানান, পুলিশ মামলা নিয়ে তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

মৃতের বাড়ি ঊনকোটি জেলার কৈলাসহরে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ২১ সেপ্টেম্বর, ২০১৮
এসসিএন/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।