ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরা কংগ্রেস সেবাদলের কনভেনশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
ত্রিপুরা কংগ্রেস সেবাদলের কনভেনশন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সেবাদলের উদ্যোগে রাজ্যভিত্তিক রাজনৈতিক কনভেনশন ও ভারতীয় বায়ু সেনার জন্য কেনা রাফেল যুদ্ধ বিমানের বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ জুলাই) সেবাদলের পক্ষ থেকে প্রদেশ কংগ্রেস ভবনের সামনে থেকে মিছিল নিয়ে বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 
সভায় উপস্থিত ছিলেন- সেবাদলের সর্বভারতীয় মুখ্য সংগঠক লাল জী দেশাই, ত্রিপুরা রাজ্যের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ ধীরাজ দেউড়ি, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা, ত্রিপুরা রাজ্যের সেবাদলের মুখ্য সংগঠক নিত্যগোপাল রুদ্রপাল, ত্রিপুরা প্রদেশ নারী কংগ্রেস সভানেত্রী লক্ষ্মী নাগ, প্রদেশ যুব কংগ্রেস সভাপতি সুশান্ত চক্রবর্তী, কংগ্রেস নেতা প্রশান্ত ভট্টাচার্য প্রমুখ।

সভায় সর্বভারতীয় মুখ্য সংগঠক লাল জী দেশাই বলেন, ভারতের স্বাধীনতার জন্য কংগ্রেস ও সেবাদলের অসংখ্য কর্মী প্রাণ দিয়েছেন। বিজেপি এবং আরএসএস কর্মীরা স্বাধীনতার সময় বিশ্বাসঘাতকতার কাজ করেছেন। আগামীদিনে কংগ্রেস দল ত্রিপুরা রাজ্যের ক্ষমতায় আসছে। ভারতবর্ষকে এক করে রাখার কাজ করছে কংগ্রেস দল। এখন দেশের ক্ষমতায় যারা আছে তারা দেশকে লুটছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি আরও অভিযোগ করে বলেন, ৫শ’ কোটি রুপির রাফেল যুদ্ধ বিমান ১৫শ’ কোটি রুপি দিয়ে কেন কিনছে বর্তমান ভারত সরকার?

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।