[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

ত্রিপুরায় ফেস্টুন-ব্যানার খুলতে প্রশাসনের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২০ ৪:৫১:২৯ এএম
দলীয় পতাকা খুলে নিচ্ছে প্রশাসনের লোকজন। ছবি: বাংলানিউজ

দলীয় পতাকা খুলে নিচ্ছে প্রশাসনের লোকজন। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা রাজ্যের ৬০টি বিধানসভা আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৮ ফেব্রুয়ারি। নির্বাচন কমিশনের নির্দেশ সরকারি কোনো জায়গায় অনুমতি ছাড়া রাজনৈতিক দলের নির্বাচনী প্রচার সাজসজ্জা লাগানো যাবে না। কিন্তু রাজ্যের প্রতিটি জেলার প্রশাসকের পক্ষ থেকে সব রাজনৈতিক দলকে এ বিষয়ে অবগত করা হয়েছে। এরপরও দলগুলো তাদের নির্বাচনী প্রচার সাজসজ্জা খুলে নেয়নি।

শনিবার (২০ জানুয়ারি) রাজধানী আগরতলার বিভিন্ন এলাকায় রঙ-বেরঙের এসব ফেস্টুন-ব্যানারে শোভা পাচ্ছে। এসব নির্বাচনের পোস্টার, ব্যানার খুলতে অভিযানে নেমেছে পশ্চিম জেলা প্রশাসন।

এদিন রাজধানীর উত্তর গেট এলাকা থেকে প্রচার সজ্জা খুলে নেওয়া শুরু হয়। এরপর আস্তাবল, রাধানগর, ভিআইপি রোডসহ আরো কিছু জায়গা থেকে লাগানো প্রচার সাজসজ্জা খুলে ফেলা হয়। অভিযানে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ ও আধা সামরিক বাহিনীর সদস্যদের সঙ্গে রাখা হয়েছে।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন পশ্চিম জেলার জেলা প্রশাসক মিলিন্দ রামটেক, জেলা পুলিশ সুপার অভিজিৎ শপ্তর্শীসহ অন্য কর্মকর্তারা।

মিলিন্দ রামটেক সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশনের নির্দেশে জেলা প্রশাসন এ কাজ শুরু করেছে। বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারে ব্যানার, ফেস্টুন লাগানো যাবে না। এমনকি ব্যক্তিগত সম্পত্তিতে রাজনৈতিক দলের নির্বাচনী ব্যানার, ফেস্টুন লাগালে হলে সেই ব্যক্তির কাছ থেকে লিখিত অনুমতি নিতে হবে ও সেই কপি প্রশাসনের কাছে জমা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
এসসিএন/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db