ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় তাজা বোমা জব্দ, এলাকায় চাঞ্চল্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
ত্রিপুরায় তাজা বোমা জব্দ, এলাকায় চাঞ্চল্য প্লাস্টিকের প্যাকেটের মধ্যে রাখা ছয়টি হাতে তৈরি বোমা। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরার দক্ষিণ জেলার শান্তিরবাজার মহকুমার বাইখোড়া থানা এলাকা থেকে ছয়টি তাজা বোমা জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে বাইখোড়ার পশ্চিম চড়কপাই মগপাড়ার বাসিন্দা তহসিলদার বাদল দাসের বাড়ি থেকে এ বোমা জব্দ করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন খবরের ভিত্তিতে শান্তিরবাজার মহকুমা পুলিশের এসডিপিও (সাব-ডিভিশনাল পুলিশ অফিসার) চিরঞ্জিৎ চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ বাদল দাসের বাড়িতে তল্লাশি চালায়।

এসময় তার ঘরের মধ্যে প্লাস্টিকের প্যাকেটের মধ্যে রাখা ছয়টি হাতে তৈরি তাজা বোমা পাওয়া যায়।  

চিরঞ্জিৎ চক্রবর্তী জানান, ছয়টি বোমাকে তাজা মনে হচ্ছে বিধায় এগুলো নিষ্ক্রিয় করতে আগরতলা থেকে বোম্ব স্কোয়াডের সদস্য এবং গোমতীর উদয়পুর থেকে ডগ স্কোয়াড নিয়ে যাওয়া হচ্ছে।
 
বাড়িতে অন্য লোকজন থাকলেও বাদল দাসকে পাওয়া যায়নি উল্লেখ করে এসডিপিও বলেন, বাদলের পরিবারের লোকজনকে জিজ্ঞেস করে তার অবস্থান জানার চেষ্টা করছে পুলিশ। বাদল দাসকে পাওয়া গেলে বোমা কোথা থেকে এসেছে তা জানা যাবে বলে মনে করছে পুলিশ।

এই ঘটনায় বাইখোড়া এলাকাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
এসসিএন/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad