ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সাংবাদিক সুদীপ হত্যা তদন্তে সিবিআই চাইলো পরিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৭
সাংবাদিক সুদীপ হত্যা তদন্তে সিবিআই চাইলো পরিবার সুদীপের পরিবারের সংবাদ সম্মেলন-ছবি-বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা স্টেট রাইফেলস (টিএসআর) বাহিনীর দ্বিতীয় ব্যাটালিয়ানের প্রধান কার্যালয়ে খুন হওয়া সাংবাদিক সুদীপ দত্ত ভৌমিকের পরিবার এ ঘটনার তদন্তভার সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (সিবিআই) দেওয়ার দাবি জানিয়েছে। 

শনিবার (২ ডিসেম্বর) আগরতলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষ থেকে এ দাবি করা হয়।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুদীপের স্ত্রী সীমা দত্ত ভৌমিক, ছেলে সমীপ দত্ত ভৌমিক, ছোট ভাই সুজিত দত্ত ভৌমিক ও ছোট ভাইয়ের স্ত্রী দেবজানি দত্ত ভৌমিক।

 

সুজিত দত্ত ভৌমিক বলেন, আমাদের মা শাসক সিপিআই (এম) দলের সাবেক উপ-প্রধান ছিলেন। কিন্তু দাদার মৃত্যুর পর দল যে ভূমিকা পালন করছে তা তিনি মেনে নিতে পারছেন না। রাজ্য সরকার এ ঘটনার তদন্ত স্পেশাল ইনভেস্টিগেশন টিমকে (এসআইটি) দিয়েছে। তাতে আমাদের আস্থা নেই। কারণ রাজ্য পুলিশের অধীনেই হচ্ছে তদন্ত। আর পুলিশের অধীনে রয়েছে টিএসআর বাহিনী। তাই তদন্ত সঠিক হবে না বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি।  

তিনি অভিযোগ করেন, সুদীপের ময়নাতদন্তের রিপোর্ট পরিবারের সদস্যদের দেখানো হয়নি। এসময় তিনি সুদীপ হত্যার ন্যায়বিচারের দাবি জানান।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৭
এসসিএন/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।