ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় চাকরিচ্যুত শিক্ষকদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
আগরতলায় চাকরিচ্যুত শিক্ষকদের বিক্ষোভ চাকরিতে বহালের দাবিতে আগরতলায় চাকরিচ্যুত শিক্ষকদের বিক্ষোভ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: সুপ্রিম কোর্টের রায়ে ত্রিপুরা রাজ্যের ১০ হাজার ৩২৩ জন চাকরিচ্যুত শিক্ষককে চাকরিতে বহাল রাখার দাবিতে আগরতলায় বিক্ষোভ-মিছিল করেছেন শিক্ষকরা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আগরতলার আস্তাবল ময়দানে এ বিক্ষোভ-মিছিল করেছেন।

এরআগে রাজ্যের বিভিন্ন এলাকা থেকে আগরতলার আস্তাবল ময়দানে জড়ো হন চাকরিচ্যুত শিক্ষকরা।

পরে সেখান থেকে মিছিল নিয়ে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের সচিবালয় (মহাকরণ) যাওয়ার পথে কুঞ্জবন এলাকার গান্ধীমূর্তীর পাদদেশে তাদের বাধা দেয় পুলিশ।

এসময় শিক্ষকরা মুখ্যমন্ত্রী মানিক সরকারের সঙ্গে কথা বলার দাবি জানান। আগাম অনুমতি ছাড়া মুখ্যমন্ত্রীর সঙ্গে স্বাক্ষাৎ করা সম্ভব নয় বলে জানায় পুলিশ। পরে সেখানে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন শিক্ষকরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সদর মহকুমা শাসক সমিত রায় চৌধুরী।  

এসময় মহকুমা শাসক সমিত রায় চৌধুরী শিক্ষকদের বুঝিয়ে তাদের দাবিগুলো লিখিত আকারে দেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু মুখ্যমন্ত্রীর সঙ্গে স্বাক্ষাৎ না হওয়া পর‌্যন্ত বিক্ষোভ-মিছিল চালিয়ে যাবেন তাকে জানান শিক্ষকরা।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।