ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বিধানসভা নির্বাচনে ভোটারের নিরাপত্তা সুনিশ্চিত করা হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
বিধানসভা নির্বাচনে ভোটারের নিরাপত্তা সুনিশ্চিত করা হবে সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: আসন্ন ত্রিপুরা রাজ্যের বিধানসভা নির্বাচনে সাংবাদিকসহ প্রতিটি ভোটারের নিরাপত্তা সুনিশ্চিত করা হবে বলে আশ্বস্ত করেছেন ভারতের মুখ্য নির্বাচন কমিশনার অচলকুমার জ্যোতি।

বুধবার (২৯ নভেম্বর) রাজ্যের বিভিন্ন দফতরের কর্মকর্তা ও স্বীকৃত রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে নির্বাচন সংক্রান্ত বিষয়ে আলোচনা-পর্যালোচনা করে তাদের  আশ্বস্ত করেন নির্বাচন কমিশনার। পরে সংবাদ সম্মেলন করে এ বিষয়টি জানানো হয়।

অচলকুমার জ্যোতি জানান, বিভিন্ন রাজনৈতিক দল নির্বাচনের আগে আন্তর্জাতিক সীমান্ত সিল করার জন্য, জাল ভোটারদের নাম বাদ দেওয়ার জন্য প্রস্তাব নিয়েছেন। তিনি বলেন, ইতোমধ্যেই তালিকা থেকে ৭ হাজার ৭৩জন জাল ভোটারের নাম বাদ দেওয়া হয়েছে। সব বিষয় নিশ্চিত করেই নির্বাচন করা হবে।

ভোটের সময় সাংবাদিকদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিতের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, সম্প্রতি রাজ্যের দুই সাংবাদিক প্রাণ হারিয়েছেন বিষয়টি তিনি অবগত আছেন। তাই সাংবাদিকসহ প্রতিটি ভোটারের নিরাপত্তা সুনিশ্চিত করা হবে বলেও আশ্বস্ত করেছেন ।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে ত্রিপুরা বিধানসভা নির্বাচন হওয়ার কথা রয়েছে। তাই নির্বাচনের আগে ভারতের মুখ্য নির্বাচন কমিশনার অচলকুমার জ্যোতি'র নেতৃত্বে এক পূর্ণাঙ্গ প্রতিনিধি দল ত্রিপুরা পরিদর্শনে আসেন।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad