ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় বাউল উৎসব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
আগরতলায় বাউল উৎসব আগরতলায় বাউল সঙ্গীত পরিবেশন করছেন বাংলাদেশের শিল্পীরা। ছবি: বাংলানিউজ

আগরতলা:  ত্রিপুরায় বাংলাদেশের সহকারী হাইকমিশনের উদ্যোগে অনুষ্ঠিত হল বাউল উৎসব। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আয়োজিত এই উৎসবে বাংলাদেশের কুষ্টিয়া, সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলের শিল্পীরা বাউল সঙ্গীত পরিবেশন করেন।

রাধারমণ দত্ত, আব্দুল করিম ও হাসন রাজার গান পরিবেশন করেন অমিত বর্মণ, শেখ জামাল উদ্দিন টুন টুন, শিরিন সুলতানা, শিরীনা আক্তার, হাবিবুর রহমান, বেগম কাঙ্গালিনি সুফিয়া, আব্দুল কুদ্দুস বয়াতি, ফরিদা ইয়াসমিন, দেবদাস চৌধুরী ও বাংলা ঢোল বাদক আব্দুল কুদ্দুস আলী। তাদেরকে বাদ্য যন্ত্রে সহযোগিতা করেন ত্রিপুরা রাজ্যের যন্ত্র শিল্পীরা।

আগরতলায় বাউল সঙ্গীত পরিবেশন করছেন বাংলাদেশের শিল্পীরা।  ছবি: বাংলানিউজএদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সহকারী হাই কমিশনের সহকারী হাইকমিশনার মো: সেখাওয়াত হোসেন, প্রথম সচিব মো: মনিরুজ্জামান, দ্বিতীয় সচিব মো: ইকবাল হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা। উৎসব দেখতে সাধারণ মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায় রবীন্দ্র শতবার্ষিকী ভবনে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
এসসিএন/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।