ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সাংবাদিক হত্যায় জড়িত সন্দেহে ২ জওয়ান গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
সাংবাদিক হত্যায় জড়িত সন্দেহে ২ জওয়ান গ্রেফতার ত্রিপুরায় সাংবাদিক হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার দুই জওয়ানকে নিয়ে যাচ্ছে পুলিশ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: সাংবাদিক সুদীপ দত্ত ভৌমিক হত্যায় জড়িত সন্দেহে অমিত দেববর্মা ও ধর্মেন্দ্র সিং নামে ত্রিপুরা স্টেট রাইফেলস (টিএসআর) দ্বিতীয় বাহিনীর দুই জওয়ানকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৫ নভেম্বর) সকালে পশ্চিম জেলার আর কে নগর এলাকায় অবস্থিত ব্যাটালিয়নের প্রধান কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, এ ঘটনায় গ্রেফতার কমান্ডেন্ট তপন দেববর্মাকে জিজ্ঞাসাবাদ করে ওই দুই জওয়ানের নাম জানা যায়।

পরে ব্যাটালিয়ানের প্রধান কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়।

সরকার পক্ষের আইনজীবী উত্তম ব্যনার্জী বাংলানিউজকে জানান, দুপুরে গ্রেফতারদের আগরতলার সিজেএম আদালতে হাজির করে রিমান্ডের দাবি জানানো হয়। সব কিছু বিবেচনা করে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এরআগে মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানী আগরতলার পার্শ্ববর্তী আর কে নগরে টিএসআর’র দ্বিতীয় বাহিনীর প্রধান কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিক সুদীপ দত্ত ভৌমিককে গুলি করে হত্যা করা হয়। এ সময় টিএসআর জওয়ানরা তাকে হত্যা করেছে বলে অভিযোগ ওঠে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।