ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সংহতির জন্য দৌড়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
সংহতির জন্য দৌড় আগরতলায় সংহতির জন্য দৌড়। ছবি: বাংলানিউজ

আগরতলা:  মঙ্গলবার (৩১ অক্টোবর) ভারতের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সর্দার বল্লভভাই প্যাটেল'র জন্ম দিন। এ দিনটিকে ভারতে রাষ্ট্রীয় একতা দিবস হিসেবে পালন করা হয়।

এই দিবস উপলক্ষ্যে এদিন আগরতলায়  ‘সংহতির জন্য দৌড়’ শীর্ষক দৌড় আয়োজন করা হয়। রাজধানীর আস্তাবল ময়দান থেকে এই দৌড় শুরু হয়।

ত্রিপুরা রাজ্যের রাজ্যপাল তথাগত রায় পতাকা নেড়ে এই দৌড়ের সূচনা করেন।

এদিন অনুষ্ঠানে রাজ্যপাল ছাড়াও উপস্থিত ছিলেন ত্রিপুরা পুলিশের মহানির্দেশক অখিল কুমার শুক্লা, বি এস এফ'র ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের ইনসপেক্টর জেনারেল এস আর ওঝা, পশ্চিম জেলার জেলাশাসক মিলিন্দ রামটেক প্রমুখ।

এদিন দৌড়ে রাজধানীর বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীর পাশাপাশি সাধারণ মানুষসহ বিভিন্ন আধা সামরিক বাহিনীর জওয়ানরা অংশ নেন। সবাই মিলে দৌড়ে আস্তাবল ময়দান থেকে মুক্তধারা অডিটোরিয়ামে যান। সেখানে সর্দার বল্লভভাই প্যাটেল'র জন্ম দিন উপলক্ষ্যে এক অনুষ্ঠান আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানেও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যপাল তথাগত রায়। তিনি ভারতের লৌহ মানব হিসেবে পরিচিত সর্দার বল্লভভাই প্যাটেল'র জীবন ও কাজকর্মের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
এসসিএন/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।