ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ফেসবুকে বেপরোয়া চাকরি খোয়ানো শিক্ষকের একাংশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
ফেসবুকে বেপরোয়া চাকরি খোয়ানো শিক্ষকের একাংশ ফেসবুকের স্ক্রিন শট।

আগরতলা: আর মাত্র কয়েক দিন বাকি। শেষ সময়ে এসে চাকরি রক্ষার জন্য সুপ্রিম কোর্টে মামলা ঠোকার সিদ্ধান্ত নিয়েছেন কোর্টের রায়ে চাকরি খোয়ানো ত্রিপুরা রাজ্যের ১০ হাজার ৩শ' ২৩ জন শিক্ষকের একাংশ।

এই সিদ্ধান্তের প্রেক্ষিতে এখন রাজ্যব্যাপী তারা মিটিং করছেন। তবে তারা কার বিরুদ্ধে মামলা করছেন এ বিষয়ে স্পষ্ট করে কিছু বলতে রাজি নন।

তারা শুধু বলছেন, মামলা করলে তাদের চাকরি বহাল থাকতে পারে বলে জানিয়েছেন তাদের আইনজীবী।

যে ত্রিপুরা সরকার তাদের কর্ম সংস্থানের জন্য নানা চেষ্টা করছে তাদের বিরুদ্ধে কি মামলা করবেন তাও তারা পরিষ্কার করে বলছেন না।

তবে তারা ফেসবুকে একটি গ্রুপ তৈরি করেছেন। এই পেজে অনেকে মন্তব্য করছেন, বি জে পি সরকারের কথায় কোর্ট পরিচালিত হচ্ছে।

আগরতলা হাইকোর্টের আইনজীবী অভিজিৎ ভৌমিক।  ছবি: বাংলানিউজফেসবুকে এ ধরনের প্রচারণার বিষয়ে চাকরিচ্যুত জনৈক শিক্ষককে প্রশ্ন করা হলে সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে মন্তব্য করেন, ফেসবুকে করা মন্তব্যই সঠিক।

বি জে পি'র কথায় দেশের সর্বোচ্চ আদালত চলছে- এমন মন্তব্য আদালত অবমাননার সামিল বলে মত আগরতলা হাইকোর্টের আইনজীবী অভিজিৎ ভৌমিকের। যারা এই পেজটি পরিচালনা করছেন বা যে ব্যক্তি এমন আদালত অবমাননাকর মন্তব্য করেছেন তার বিরুদ্ধে আদালত অবমাননার মামলাও হতে পারে বলে জানান তিনি এবং এর জন্য জেল জরিমানাও হতে পারে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
এসসিএন/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।