ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় টিএসআর ১০ ব্যাটালিয়নের প্রতিষ্ঠাবার্ষিকী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
ত্রিপুরায় টিএসআর ১০ ব্যাটালিয়নের প্রতিষ্ঠাবার্ষিকী শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণে মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন

আগরতলা: ত্রিপুরা রাষ্ট্রীয় রাইফেলস’র (টিএসআর) ১০ ব্যাটালিয়নের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) ত্রিপুরার পশ্চিম জেলার জিরানিয়া এলাকার পশ্চিম বড়জলায় ব্যাটালিয়ন হেড কোয়ার্টারে দিবসটি পালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-  ত্রিপুরা পুলিশের মহা-নির্দেশক (ডিজি) এ কে শুক্লা।

‍এছাড় উপস্থিত ছিলেন- টিএসআর’র ১০ ব্যাটালিয়নের কমান্ডেন্ট এল ডার্লং, পশ্চিম জেলার পুলিশ সুপার অভিষেক শপ্তর্ষীসহ ত্রিপুরা পুলিশ ও টিএসআর’র কর্মকর্তারা।

অনুষ্ঠানের শুরুতে ডিজি এ কে শুক্লাসহ উপস্থিত অতিথিরা কর্তব্য পালন করতে গিয়ে শহীদ জওয়ানদের স্মৃতিতে নির্মিত শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণে মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় টিএসআর জওয়ানরা ব্যান্ডের মাধ্যমে সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গত তিন বছরে ত্রিপুরা রাজ্যে কোনো উগ্রবাদী ঘটনা ঘটেনি। এর মূলকৃতিত্ব যায় টিএসআর’র ঝুলিতে। পাশাপাশি এই শান্তিপূর্ণ পরিবেশ স্থাপনের জন্য রাজ্যের জনগণের সহযোগিতার বিষয়টিও উল্লেখ করেন।

সমাজের শান্তি রক্ষার পাশাপাশি তাদের প্রধান কার্যালয়ে সবজি উৎপাদনসহ বিভিন্ন হস্তশিল্পের সামগ্রী তৈরি করেন। এই সকল উৎপাদিত সবজি ও তৈরি করা সামগ্রী নিয়ে এক প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় প্রদর্শনী ঘুরে দেখেন ত্রিপুরা পুলিশের ডিজি এ কে শুক্লাসহ উপস্থিত সকলে।

টিএসআর জওয়ানদের পরিবারের সদস্যরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‍বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
এসসিএন/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।