ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

প্রদেশ যুব কংগ্রেসের ৭ দফা দাবিতে কর্মসূচি পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
প্রদেশ যুব কংগ্রেসের ৭ দফা দাবিতে কর্মসূচি পালন   ৭ দফা দাবির কর্মসূচিতে নেতাকর্মীরা/ ছবি: বাংলানিউজ

আগরতলা: ভারতে পুরাতন ১ হাজার ও ৫শ’ রুপির নোট বাতিলের জেরে মানুষের যে ক্ষতি হয়েছে সেই ক্ষতিপূরণে ৭ দফা দাবিতে কর্মসূচি পালন করেছে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করে আইন অমান্য আন্দোলন কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা, ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস সভাপতি সুশান্ত চৌধুরী, ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের লিগ্যাল সেলের সভাপতি পীযুষ বিশ্বাসসহ নেতাকর্মীরা।

৭ দফা দাবির কর্মসূচিতে নেতাকর্মীরা/ ছবি: বাংলানিউজ

ত্রিপুরা রাজ্যের বেকার যুবকদের বেকার ভাতা দেওয়া, চিট-ফান্ডে (অর্থলগ্নি সংস্থায়) অর্থ সঞ্চয় করে রাজ্যের যেসব মানুষ প্রতারিত হয়েছেন তাদের আমানতের অর্থ ফেরত দেওয়া এবং নোট বাতিলে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের ক্ষতিপূরণসহ মোট ৭ দফার দাবি জানান বক্তারা।

এদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে শুক্রবার তিন স্তরের নিরাপত্তা বলয় তৈরি করে পুলিশ। দলের কর্মী সমর্থকরা নিরাপত্তা বলয় ভেঙ্গে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
এসসিএন/আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa