ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতির বই প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতির বই প্রকাশ ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতির বই প্রকাশ

আগরতলা: ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি বিপ্লব কুমার দেব’র এক বছর  পূর্তি উপলক্ষে কাজের বিভিন্ন দিক নিয়ে বই প্রকাশ করা হয়েছে। চলতি বছর তার দায়িত্বের এক বছর পূর্ণ হয়।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) আগরতলার ত্রিপুরা প্রদেশ বিজেপি ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ পুস্তিকা প্রকাশ করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিপ্লব কুমার দেব, দলের ত্রিপুরা রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় পর্যবেক্ষক সুনীল দেওধর, মহিলা নেত্রী কল্যাণী রায় প্রমুখ।

রোজভ্যালি চিটফাণ্ডের তদন্তে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই ত্রিপুরা রাজ্যেও আসবে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন বিজেপি দলের ত্রিপুরা রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় পর্যবেক্ষক সুনীল দেওধর।

সংবাদ সম্মেলনে আই পি এফ টি দল ছেড়ে ৩ নেতা বিজেপিতে যোগদান করেন।

তখন সাংবাদিকদের প্রশ্নের জবাবে সুনীল দেওধর বলেন - ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সি বি আই চিটফান্ডের তদন্ত শুরু করেছে সুপ্রিম কোর্টের নির্দেশে।

এই চিটফাণ্ডের তদন্ত চালাতে গিয়ে সিবিআই রোজভ্যালির তদন্ত শুরু করেছে, যেহেতু রোজভ্যালির কাজ কর্ম ত্রিপুরায় হয়েছে তাই সিবিআই আধিকারিকরা তদন্তের জন্য ত্রিপুরা রাজ্যে এসেও তদন্ত চলাবেন। এ জন্য বিজেপি দলকে কিছু করতে হবে না বলেও জানান তিনি। তবে ত্রিপুরা রাজ্যের চিটফাণ্ড সংক্রান্ত বিষয়ে যে সকল তথ্য দল জানতে পারবে তা ভারত সরকারকে পাঠানো হবে বলেও জানান।

চিটফাণ্ড সংস্থা রোজভ্যালির অনুষ্ঠানে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকারসহ অন্য মন্ত্রীরা যোগ দেন।   অনুষ্ঠানের সকল ছবি ভিডিওসহ তথ্য তোলে ধরে ত্রিপুরা রাজ্যে সিবিআই তদন্ত চালানোর জন্য দাবি জানিয়ে আসছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
এসসিএন/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa