ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

তৃণমূল নেতাদের গ্রেফতারের প্রতিবাদে আগরতলায় গণঅবস্থান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
তৃণমূল নেতাদের গ্রেফতারের প্রতিবাদে আগরতলায় গণঅবস্থান  তৃণমূল কংগ্রেসের নেতাদের গণঅবস্থান কর্মসূচি- ছবি: বাংলানিউজ

আগরতলা: নোট বাতিলের বিরুদ্ধে সরব হওয়ায় তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়সহ তৃণমূল নেতাদের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই’কে দিয়ে দমন-পীড়ন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেসের নেতারা। 

বুধবার (১১ জানুয়ারি) আগরতলায় আরএমএস চৌমুহনী এলাকায় আয়োজিত ধিক্কার ও গণঅবস্থান কর্মসূচিতে এ অভিযোগ করেন তারা।

গণঅবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, পশ্চিমবঙ্গ রাজ্যের সেচ দফতরের মন্ত্রী রাজীব ব্যানার্জি, পশ্চিমবঙ্গের বিধায়ক প্রবীর সান্যাল, ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস দলের সভাপতি আশিষ সাহা ও বিধায়ক সুদীপ রায় বর্মণসহ অন্যান্য নেতা-কর্মীরা।

এ সময় বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী রাজীব ব্যানার্জি বলেন, দেশে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে যদি কেউ প্রতিবাদ করে থাকে তবে তিনি মমতা ব্যানার্জি। আড়াই বছর আগে নরেন্দ্র মোদী ‘আচ্ছে দিন’ আসছে বলে প্রতিশ্রুতি দিয়ে দেশের ক্ষমতায় এসেছিলেন কিন্তু এখন দেশবাসী বুঝে গিয়েছে দেশে ‘আচ্ছে দিন’ নয় খারাপ দিন এসে গিয়েছে।  

তিনি আরও বলেন, মোদীর নোট বাতিলের সিদ্ধান্তের পর দেশে ১শ’র বেশি মানুষের মৃত্যু হয়েছে ব্যাঙ্কসহ এটিএম লাইনে দাঁড়িয়ে। এতে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কেন মামলা হবেনা।

অপর দিকে পশ্চিমবঙ্গের বিধায়ক প্রবীর সান্যাল বক্তব্য রাখতে গিয়ে ত্রিপুরাকে চিতফান্দের আঁতুড় ঘর বলে অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
এসসিএন/এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।