ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

ভূমিকম্প বিধ্বস্ত এলাকা পরিদর্শন করলেন মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
ভূমিকম্প বিধ্বস্ত এলাকা পরিদর্শন করলেন মুখ্যমন্ত্রী ভূমিকম্পে মাটি ফেটে বালি ও কাদা পানি বেড় হওয়া জায়গা ঘিরে মানুষের কৌতূহল- ছবি: বাংলানিউজ

আগরতলা: ভূমিকম্পের ২৪ ঘণ্টা কেটে গেলেও এখনও ত্রিপুরা রাজ্যের ধলাই জেলার কমলপুর এলাকার মানুষের মধ্যে আতঙ্ক কাটেনি। এরই মধ্যে উৎপত্তিস্থলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার।

বুধবার (০৪ জানুয়ারি) প্রথমে আগরতলা থেকে হেলিকপ্টারে করে কমলপুর যান মুখ্যমন্ত্রী। পরে তিনি গাড়িতে করে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

এ সময় তিনি স্কুলে আশ্রয় শিবিরে অবস্থানরত মানুষের সঙ্গে কথা বলেন।

ভূমিকম্পের জেরে কমলপুরের সুরমা পঞ্চায়েত এলাকার বেশ কিছু মাটির বাড়ি ভেঙে গেছে এবং পাকা বাড়িতে ফাটল দেখা দিয়েছে। এসব বাড়ির লোকজন পাশের নয়াগাও স্কুলে আশ্রয় নিয়েছেন।

মুখ্যমন্ত্রী ঊনকোটি জেলার পেচারথল এলাকায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত এলাকাও পরিদর্শন করেন। পরে ভূমিকম্পে মৃত মায়াছড়ি পঞ্চায়েতের নতুন বাগান এলাকার বাসিন্দা কমলিনী কন্দ’র বাড়িতেও যান, কথা বলেন মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে।

এদিকে ঊনকোটি জেলার কুমারঘাট এলাকার যেসব জায়গায় মাটি ফেটে বালি ও কাদা পানি বের হয়েছে, ওই সব জায়গা ঘিরে এখন মানুষের কৌতূহলের শেষ নেই। দূরদুরান্ত থেকে মানুষ আসছেন নিজ চোখে দেখার জন্য।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
এসসিএন/এসআরএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa