ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

জম্মুতে নিহত জওয়ানের মরদেহ আগরতলায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
জম্মুতে নিহত জওয়ানের মরদেহ আগরতলায় .

জম্মু’র নাগারোটা এলাকায় ইন্ডিয়ান আর্মি ক্যাম্পে পাক উগ্রবাদীদের হামলায় নিহত ত্রিপুরা রাজ্যের খোয়াই জেলার সেনা জওয়ান চিত্তরঞ্জন দেব্বর্মার মৃতদেহ অবশেষে আগরতলা এস পৌঁছ‍ালো।

আগরতলা: জম্মু’র নাগারোটা এলাকায় ইন্ডিয়ান আর্মি ক্যাম্পে পাক উগ্রবাদীদের হামলায় নিহত ত্রিপুরা রাজ্যের খোয়াই জেলার সেনা জওয়ান চিত্তরঞ্জন দেব্বর্মার মৃতদেহ অবশেষে আগরতলা এস পৌঁছ‍ালো।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় ভারতীয় আর্মির বিশেষ প্লেনে করে আগরতলায় এসে পৌঁছায়।


তখন বিমান বন্দরে উপস্থিত ছিলেন ভারতীয় আর্মির ৫৭ ডিভিশনের একাধিক কর্মকর্তা, সদর মহকুমা শাসক সুমিত রায় চৌধুরীসহ অন্য কর্মকর্তার‍া।

ভারতীয় আর্মির জওয়ানরা শহিদ চিত্তরঞ্জন দেব্বর্মার কফিন বন্দি দেহ প্লেন থেকে নামিয়ে বিমানবন্দরের বাইরে শহিদ বেদীতে রাখেন। তারপর ভারতীয় আর্মির আগরতলা স্থিত ৫৭ ডিভিশনের কর্মকর্তারা একে একে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান। তারপর ত্রিপুরা পুলিশ ও শাসক সুমির রায় চৌধুরীসহ অন্য কর্মকর্তারা এবং সাধারণ মানুষ শ্রদ্ধা জানান। এদিন প্রচুর সংখ্যক সাধারণ মানুষ ভিড় জমিয়ে ছিলেন বিমানবন্দরে।
তারপর শহিদ জওয়ান চিত্তরঞ্জন দেব্বর্মার মৃতদেহ নিয়ে যাওয়া হয় আগরতলার চানমারি এলাকার ভারতীয় আর্মির ত্রিপুরা রাজ্যের প্রধান কার্যালয়ে। সেখানে ওইরাত মৃতদেহ থাকবে ও শুক্রবার (০২ ডিসেম্বর) আর্মির হেলিকপ্টারে করে খোয়াই জেলার তার শেষকৃত্য সম্পন্ন করা হবে।

এদিকে ওইদিন দুপুরে খোয়াই জেলার পাগলাবাড়ী এলাকার শহিদ চিত্তরঞ্জন দেব্বর্মার বাড়িতে ছুটে যান ত্রিপুরা রাজ্যের বন দফতরের মন্ত্রী নরেশ জমাতিয়াসহ অন্য কর্মকর্তারা। তারা শহিদ সেনার পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
এসসিএন/বিএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa