ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

ত্রিপুরার সাবেক মুখ্যমন্ত্রীর স্ত্রীর প্রয়াণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
ত্রিপুরার সাবেক মুখ্যমন্ত্রীর স্ত্রীর প্রয়াণ .

ত্রিপুরা রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী সমীর রঞ্জন বর্মণের স্ত্রী মায়া রাণী বর্মণ মৃত্যুবরণ করেছেন। বুধবার (৩০ নভেম্বর) দিবাগত মধ্যরাতে কলকাতা’র একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকাল মায়া রাণী বর্মণের বয়স হয়ে ছিল ৭৩ বছর।

আগরতলা: ত্রিপুরা রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী সমীর রঞ্জন বর্মণের স্ত্রী মায়া রাণী বর্মণ মৃত্যুবরণ করেছেন। বুধবার (৩০ নভেম্বর) দিবাগত মধ্যরাতে কলকাতা’র একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত্যুকাল মায়া রাণী বর্মণের বয়স হয়ে ছিল ৭৩ বছর।

কয়েক দিন আগে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে কলকাতায় নেওয়া হয় চিকিৎসার জন্য। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে তার মৃতদেহ আগরতলায় নিয়ে আসা হয়।

মৃতদেহ গ্রহণ করতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস নেতা বিধায়ক আশিষ সাহা, ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুশান্ত চৌধুরীসহ দলের কর্মী-সমর্থকরা।

র‍্যালি করে মৃতদেহ আখাউড়া রোডের সাবেক মুখ্যমন্ত্রীর বাসভবনে নিয়ে আসা হয়। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানান ত্রিপুরা রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মানিক সরকারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

প্রায়ত মায়া রাণী বর্মণ মৃত্যু কালে স্বামী, দুই পুত্র, এক কন্যা, নাতী-নাতনীসহ অন্যান্য সদস্যদের রেখে গেছেন। পুত্র সুদীপ রায় বর্মণও তৃণমূল কংগ্রেস দলের বিধায়ক।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬।
এসসিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa