ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

ত্রিপুরার দুটি আসনে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
ত্রিপুরার দুটি আসনে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিপুরা রাজ্যের দুটি বিধানসভা আসনে ভোটগ্রহণ চলছে। আসন দুটি হলো ৪ নম্বর বড়জলা তপশিলিজাতি সংরক্ষিত আসন ও ২৫ নম্বর খোয়াই বিধানসভা আসন।

আগরতলা: ত্রিপুরা রাজ্যের দুটি বিধানসভা আসনে ভোটগ্রহণ চলছে। আসন দুটি হলো ৪ নম্বর বড়জলা তপশিলিজাতি সংরক্ষিত আসন ও ২৫ নম্বর খোয়াই বিধানসভা আসন।

শনিবার (১৯ নভেম্বর) স্থানীয় সময় সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নারী-পুরুষ মিলে ভোট কেন্দ্রে লাইন ধরে নিজেদের মতাধিকার প্রয়োগ করছেন তারা। প্রতিটি ভোটগ্রহণ কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা কর্মী নিযুক্ত করা হয়েছে।

ত্রিপুরা পুলিশের পাশাপাশি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) এবং টিআরপিএফ বাহিনীর জওয়ানরা নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

সকাল থেকে বড়জলা বিধানসভার ভোটকেন্দ্র ঘুরে দেখা যায়, ভোটাররা শান্তিপূর্ণভাবে লাইনে দাঁড়িয়ে ভোট প্রয়োগ করছেন। এই বিধানসভা আসনে মোট পাঁচজন প্রার্থী রয়েছেন।

সকাল থেকে প্রার্থীরা বিভিন্ন ভোটকেন্দ্রে ঘুরছেন। এ সময় পাওয়া যায়, শাসক সিপিআই (এম) দলের প্রার্থী ঝুমু সরকার, তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রকাশ চন্দ্র দাস, বিজেপি দলের প্রার্থী শিষ্ট মোহন দাস এবং কংগ্রেস প্রার্থী রাজেন্দ্র কুমার দাসকে। তারা বাংলানিউজের সঙ্গে কথা বলার সময় জানালেন, ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে হচ্ছে। কোনো ভোটকেন্দ্র নিয়ে কারো কোনো ধরনের অভিযোগ নেই।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসসিএন/আরআইএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa