ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

কেরালা পুলিশের টিম ত্রিপুরা থেকে এক ব্যক্তিকে আটক করলো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
কেরালা পুলিশের টিম ত্রিপুরা থেকে এক ব্যক্তিকে আটক করলো

ভারতের দক্ষিণের রাজ্য কেরালা থেকে ৬ লাখ ৮৮ হাজার রুপি চুরি করে নিয়ে আসার অভিযোগে ত্রিপুরার পশ্চিম জেলার লেফুঙ্গা থানা এলাকা থেকে এক যুবককে আটক করলো ত্রিপুরা...

আগরতলা: ভারতের দক্ষিণের রাজ্য কেরালা থেকে ৬ লাখ ৮৮ হাজার রুপি চুরি করে নিয়ে আসার অভিযোগে ত্রিপুরার পশ্চিম জেলার লেফুঙ্গা থানা এলাকা থেকে এক যুবককে আটক করলো ত্রিপুরা পুলিশ ও কেরালা পুলিশের যৌথ বাহিনী।

তদন্তে নেমে কেরালা পুলিশ চুরির প্রকৃত তথ্য জানতে পারে এবং অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়।

তার নাম মিঠুন সাহাজী। স্থানীয় লেফুঙ্গা থানার সহযোগিতায় শুক্রবার (১১ নভেম্বর) মিঠুনকে একটি ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ২৯ আগস্ট কেরালা রাজ্যের থিচু জেলার ডি সিনেমা নামে একটি মাল্টিপ্লেক্স থেকে ৬ লাখ ৮৮ হাজার রুপি চুরি পালিয়ে যায় মিঠুন। সে ত্রিপুরার খোয়াই জেলার তেলিয়ামুড়া এলাকার বাসিন্দা, এ বিষয়ে স্থানীয় চারাকুটি থানায় একটি মামলা দায়ের করা হয়।

তবে সে পালিয়ে নিজ বাড়িতে যায়নি। ত্রিপুরা চলে এলেও তার স্ত্রীকে নিয়ে সে রাজ্যের পশ্চিম জেলার লেম্বুছড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া নিয়ে থাকতে শুরু করে। সে এখানে একটি রিকশা চালাতো।

এদিনই তাকে আদালতে তোলা হয় ও ট্রানজিট রিমান্ডে কেরালা নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
এসসিএন/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।