bangla news

নির্বাচনী প্রচারে ত্রিপুরায় যাচ্ছেন রূপা গাঙ্গুলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-৩১ ২:১৭:০৪ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগামী ১৯ নভেম্বর ত্রিপুরা রাজ্যের ৪ নম্বর বড়জলা বিধানসভা আসন ও ২৫ নম্বর খোয়াই বিধানসভা আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

আগরতলা: আগামী ১৯ নভেম্বর ত্রিপুরা রাজ্যের ৪ নম্বর বড়জলা বিধানসভা আসন ও ২৫ নম্বর খোয়াই বিধানসভা আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই দু’টি কেন্দ্রের উপ-নির্বাচনে প্রার্থী দিয়েছে শাসকদল বামফ্রন্ট, তৃণমূল কংগ্রেস ও বিজেপি। প্রতিটি দলই এখন নিজ নিজ প্রার্থীদের নিয়ে ভোট প্রচারে ব্যস্ত।  

উপ-নির্বাচনের প্রচারে চমক দেখাতে চলেছে বিজেপি। নির্বাচনী প্রচারে রাজ্যে আসছেন পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্যসভার সংসদ সদস্য অভিনেত্রী রূপা গাঙ্গুলী ও আসাম রাজ্যের বিজেপি নেতা রাজ্যের শিক্ষা ও স্বাস্থ্য দফতরের মন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা।

সোমবার (৩১ অক্টোবর) সকালে ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি বিপ্লব কুমার দেব বাংলানিউজকে জানান, মন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা নভেম্বর মাসের প্রথম সপ্তাহে এবং রূপা গাঙ্গুলী নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে আসছেন, তবে দিন তারিখ এখনও চূড়ান্ত হয়নি। উভয়েই রাজ্যের দু’টি উপ-নির্বাচনী কেন্দ্রে জনসভা করবেন।

এর আগেও নির্বাচনী প্রচারে ত্রিপুরা এসেছিলেন রূপা গাঙ্গুলী, একাধিক জায়গায় জনসভা করেছিলেন। টেলিভিশন সিরিয়াল মহাভারতের দ্রৌপদীর চরিত্রে অভিনয় করে সাড়া জাগানো রূপা গাঙ্গুলীকে দেখতে সবক’টি জনসভাতেই শুধু দলীয় কর্মী সমর্থকরাই নয়, এসেছিলেন অন্য দলের সমর্থকরাও। তাই এবারও রূপা গাঙ্গুলীর জনসভায় ভিড় হবে বলে মত রাজনৈতিক মহলের।   

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
এসসিএন/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2016-10-31 02:17:04