ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ভারত

বিএমডব্লিউ ফেরত দিচ্ছেন না দীপা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৬
বিএমডব্লিউ ফেরত দিচ্ছেন না দীপা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় প্রথম মহিলা জিমন্যাস্ট দীপা কর্মকার শচীন টেন্ডুলকারের হাত থেকে নেওয়া উপহারের বিলাসবহুল বিএম ডব্লিউ গাড়িটি ফেরত দিচ্ছেন না বলে জানিয়েছেন দীপার বাবা।

উপহার হিসেবে পাওয়া বিলাসবহুল গাড়িটি দীপা ফেরত দিচ্ছেন- সংবাদমাধ্যমের এমন খবরে গোটা ভারতে তোলপাড় ওঠে।

এ ব্যাপারে খবর নিতে বুধবার (১২ অক্টোবর) বাংলানিউজের পক্ষে আগরতলার অভয়নগর এলাকার পৈত্রিক বাসভবনে গেলে দীপা কর্মকারকে পাওয়া যায়নি। তিনি অনুষ্ঠানে যোগ দিতে সিপাহিজলা জেলায় গিয়েছেন বলে জানা যায়।

এই বিষয়ে দীপার বাবা দুলাল কর্মকার বাংলানিউজকে বলেন, যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সত্য নয়। দীপা শুধু বলেছে ত্রিপুরায় ‘বিএমডব্লিউ’ গাড়ির কোনো সার্ভিস সেন্টার নেই, তাই এর কোনো যান্ত্রিক ত্রুটি দেখা দিলে কলকাতা বা গুয়াহাটি শহরে নিয়ে যেতে হবে মেরামতের জন্য। যা অত্যন্ত ব্যয়সাপেক্ষ।

দুলাল কর্মকার আরও বলেন, রাজ্যের রাস্তাও এ ধরনের বিলাসবহুল গাড়ি চালানোর মতো উপযুক্ত নয়। এসব কথা ভেবে দীপা বলেছে যে, এই গাড়ির মূল্য দিয়ে দিলে রাজ্যের উপযোগী কোনো বিলাসবহুল গাড়ি কিনে নেবেন সে।

এ নিয়ে অহেতুক বিভ্রান্তি ছড়ানো হচ্ছে, তা ঠিক নয় বলেও জানান দুলাল কর্মকার।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৬
এসসিএন/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।