ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরার রাজ্যপাল পদে শপথ নিলেন ইন্দ্রসেন রেড্ডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
ত্রিপুরার রাজ্যপাল পদে শপথ নিলেন ইন্দ্রসেন রেড্ডি ত্রিপুরা রাজ্যের ২০তম রাজ্যপাল হিসেবে শপথ নিচ্ছেন নাল্লা ইন্দ্রসেন রেড্ডি নাল্লু। 

আগরতলা, (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের ২০তম রাজ্যপাল হিসেবে শপথ নিয়েছেন নাল্লা ইন্দ্রসেন রেড্ডি নাল্লু।  

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাজধনী আগরতলার ক্যাপিটাল কমপ্লেক্স এলাকার রাজ ভবনের দরবার হলে নতুন রাজ্যপালকে শপথ বাক্যপাঠ করান ত্রিপুরা হাইকোর্টে বিচারপতি অপরেশ কুমার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা এবং তার মন্ত্রিসভার অন্যান্য সদস্য, বিধায়ক, আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদার, ক্ষমতাসীন দল বিজেপির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, বিরোধীদলের নেতা ও সিপিআই (এম) বিধায়ক জিতেন চৌধুরীসহ সমাজের বিশিষ্টজনরা।  

শপথ নেওয়ার পর মুখ্যমন্ত্রীসহ উপস্থিত অন্যান্য অতিথিরা তাকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

বিদায়ী রাজ্যপাল সত্যদেও নারায়ণ আর্যর স্থলাবিশিষ্ট হলেন তিনি। ৭২ বছর বয়সী ইন্দ্রসেন রেড্ডি বিজেপির সাবেক রাষ্ট্রীয় সম্পাদক এবং অবিভক্ত অন্ধ্রপ্রদেশ বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। তিনি তিন বার বিধায়কও নির্বাচিত হন।

শপথ গ্রহণ এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, তাকে রাজ্যপাল হিসেবে নির্বাচন করার জন্য তিনি ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে ধন্যবাদ জানান।  

রাজ্যের উন্নয়নের সহযোগিতা করা এবং রাজ্যকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তিনি চেষ্টা করবেন। সেই সঙ্গে রাজ্য সরকারকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।