ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় কংগ্রেসের বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
ত্রিপুরায় কংগ্রেসের বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি বিক্ষোভ ও নিগমের অফিসে সদর জেলা কংগ্রেস সভাপতি তন্ময় রায়সহ অন্যরা।

আগরতলা, (ত্রিপুরা): কোনো ধরনের ঘোষণা ছাড়াই অস্বাভাবিক হারে রাজ্যের বিদ্যুৎ বিল বাড়িয়েছে ত্রিপুরা বিদ্যুৎ নিগম লিমিটেড। এছাড়া রাজ্যজুড়ে অস্বাভাবিকভাবে বেড়েছে লোডশেডিং।

এর ফলে মানুষের দৈনন্দিন জীবনযাপনে ব্যাঘাত সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের।

অবিলম্বে বর্ধিত বিদ্যুতের মূল্য প্রত্যাহার এবং রাজ্যে বিদ্যুৎ পরিসেবাকে স্বাভাবিক করার দাবিতে বুধবার (১১ অক্টোবর) ত্রিপুরাজুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে কংগ্রেস।

এদিন তাদের মূল কর্মসূচি অনুষ্ঠিত হয় রাজধানী আগরতলার বুথুরিয়া এলাকার বিদ্যুৎ ত্রিপুরা রাজ্য বিদ্যুৎ নিগম লিমিটেড প্রধান কার্যালয়ের সামনে।

সদর জেলা কংগ্রেস কমিটির পক্ষ থেকে মিছিল করে বিদ্যুৎ নিগমের অফিসের সামনে গিয়ে পৌঁছানো হয় এবং সেখানে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

একটি প্রতিনিধিদল নিগমের অফিসে গিয়ে নিগমের ডিরেক্টর সঞ্জীব সিং ডোগরার হাতে তাদের দাবি সনদ তুলে দেন।

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের মুখপাত্র প্রবীর চক্রবর্তী, সদর জেলা কংগ্রেস সভাপতি তন্ময় রায়, ত্রিপুরা প্রদেশ মহিলা প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী প্রমুখ।

আগরতলার পাশাপাশি অন্যান্য জেলায়ও কংগ্রেসকর্মীরা বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি পালন করেন।

ডেপুটেশন শেষে বেরিয়ে আসার সময় সদর জেলা কংগ্রেসের সভাপতি তন্ময় রায় সংবাদমাধ্যমকে বলেন, সাধারণ মানুষের অসুবিধার বিষয় নিয়ে তারা দীর্ঘ সময় বিদ্যুৎ নিগমের আধিকারিকের সঙ্গে কথা বলেছেন। কিন্তু তিনি তাদের দাবি-দাওয়া এবং প্রশ্নের সঠিক কোনো জবাব দিতে পারেননি। তারা জানিয়ে এসেছেন যে যদি সাধারণ মানুষের সমস্যা সমাধানে ব্যর্থ হয় বিদ্যুৎ নিগম, তবে আগামীতে তারা রাজ্যজুড়ে বৃহত্তর আন্দোলনে যাবেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।