ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

নিরীহ যুবককে গুলি করল বিএসএফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
নিরীহ যুবককে গুলি করল বিএসএফ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিরীহ এক যুবক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আহত যুবকের নাম মাসুক মিঞা (২৫)।

শুক্রবার (২৩ জুন) স্থানীয় সময় রাত তিনটা দিকে ত্রিপুরার সিপাহীজলা জেলার ভারত-বাংলাদেশ সীমান্ত সংলগ্ন রহিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত যুবকের দাদা জানান, তাদের বাড়ি সিপাহীজলা জেলার মধ্যবক্সনগর এলাকায়। মাসুক পার্শিবর্তী রহিমপুর এলাকায় তার পিসির বাড়ি বেড়াতে গিয়েছিল। ভোর রাতে প্রাকৃতিক কাজে সাড়া দিতে সে ঘর থেকে বের হয়। তখন সীমান্তে কর্তব্যরত বিএসএফ সদস্যরা পাচারকারী ভেবে গুলি ছোঁড়ে। একটি গুলি মাসুকের পিঠের ডানদিকে লাগে। সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। তার চিৎকার শুনে ওই বাড়ির লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বক্সনগর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে হাঁপানিয়া হাসপাতাল রেফার করা হয়। শেষে উন্নত চিকিৎসার জন্য আগরতলা সরকারি মেডিকেল কলেজ ও জিবি হাসপাতালে নিয়ে যেতে বলা হয়। বর্তমানে গুরুতর আহত অবস্থায় জিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মাসুক।

এ ঘটনায় বিএসএফ বাহিনীর কোনো প্রতিক্রিয়া নেই। দিনের পর দিন এভাবে সীমান্ত এলাকায় বসবাসরত মানুষের ওপর আক্রমণের ঘটনায় জনমনে ক্ষোভ বাড়ছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।