ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরা বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
ত্রিপুরা বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড দুর্ঘটনাস্থল

আগরতলা (ত্রিপুরা): বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ভারতের আগরতলার পার্শ্ববর্তী সূর্যমনিনগর এলাকার ত্রিপুরা বিশ্ববিদ্যালয় চত্বর।  

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে হঠাৎ বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কের পাশে থাকা দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে একাধিক দোকান। ওই এলাকায় থাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, স্থানীয় বাসিন্দা ও দোকানিরা অগ্নি নির্বাপক দপ্তরে এ দুর্ঘটনার খবর দেন। এছাড়া তারা নিজেরাও আগুন নেভানোর কাজে সাহায্য করেন।  

খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে বাজার ঘাট থেকে দমকল কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায় এবং আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছে না দেখে দমকল কর্মীরা আরও গাড়ি পাঠানোর অনুরোধ জানান। সঙ্গে সঙ্গে অন্যান্য জায়গা থেকে মোট চারটি আগুন নেভানোর গাড়ি ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে। বেশ কিছুক্ষণের চেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আসে।

ঘটনাস্থলে উপস্থিত অগ্নি নির্বাপক দপ্তরের কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানান, আগুনে চারটি দোকান পুড়ে গেছে। এরমধ্যে রেস্তোরাঁ, কাগজ কলমের দোকান, সেলুন ও ইলেকট্রিকের দোকান রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রেস্তোরাঁয় থাকা গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

রেস্তোরাঁর মালিক গৌতম চন্দ্র রুদ্রপাল নিজেই স্বীকার করেন তার দোকানে গ্যাসের চুল্লি থেকে এ আগুনের সূত্রপাত। ক্ষতির পরিমাণ কয়েক লাখ রুপি বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘন্টা, এপ্রিল ২৭, ২০২৩।
এসসিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।