ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় ২ নারীসহ চোর চক্রের ১৬ সদস্য আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
আগরতলায় ২ নারীসহ চোর চক্রের ১৬ সদস্য আটক  আটক হওয়া চোরচক্রের সদস্যরা

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় চোর চক্রের একটি দলকে আটক করেছে পুলিশ।  

সোমবার (২০মার্চ) সদর মহকুমা পুলিশ কর্মকর্তা (এসডিপিও) অজয় কুমার দাস সংবাদমাধ্যমকে জানান, গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৬ জনের এ চক্রটিকে আটক করা হয়েছে।

তাদের মধ্যে ১৪ জন পুরুষ এবং দুইজন নারী।  

রোববার (১৯ মার্চ) রাতে রাজধানীর বাটি অভয়নগরের প্রগতি স্কুল সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। রাতে রাজধানীর কোনো এলাকায় চুরির উদ্দেশে তারা বের হয়েছিল বলেও জানান তিনি।

জিজ্ঞাসাবাদ করে ওই এলাকায় তাদের একটি আস্তানার সন্ধান পাওয়া যায়। যেখান থেকে প্রচুর পরিমাণ চুরি যাওয়া সামগ্রী উদ্ধার করা হয়েছে। এর মধ্যে রয়েছে বহু মূল্যবান ধাতব মূর্তিও। তাদের কাছে দা, ছুরি, চাকু বিভিন্ন ধরনের অস্ত্রসহ ড্রিল মেশিন পাওয়া গেছে। সে সঙ্গে বিপুল পরিমাণ চুরির সামগ্রী উদ্ধার হয়েছে তাদের কাছ থেকে। এর মধ্যে রয়েছে ঘরের বিভিন্ন সামগ্রী, মন্দিরের সামগ্রী, মূর্তি।  

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে গত কয়েকদিন ধরে আগরতলা শহরে যেসব চুরির ঘটনা ঘটেছে তারা এসব চুরির সঙ্গে জড়িত।  

তিনি আরও জানান, গত কয়েকদিনে আগরতলার বিভিন্ন এলাকার থেকে চুরি যাওয়া ৫টি বাইক উদ্ধার করা হয়েছে। যারা এসব চুরি যাওয়া বাইক কিনছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, মার্চ, ২০২৩
এসসিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।