ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরা রাজ্যের মন্ত্রিসভার সদস্যদের মধ্যে দফতর বণ্টন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
ত্রিপুরা রাজ্যের মন্ত্রিসভার সদস্যদের মধ্যে দফতর বণ্টন 

আগরতলা (ত্রিপুরা): অবশেষে ত্রিপুরা রাজ্যের মন্ত্রিসভার সদস্যদের মধ্যের দফতর বণ্টন করা হয়েছে। শুক্রবার (১০ মার্চ) ত্রিপুরা রাজ্যের মুখ্য সচিব জে কে সিনহা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মন্ত্রিসভার সদস্যদের দফতর বন্টনের কথা ঘোষণা করেন।

মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা, স্বরাষ্ট্র, পূর্ত দফতর, উৎসহ অন্যান্য বাকি অবন্টিত দফতরগুলোর দায়িত্ব নিজের হাতে রেখেছেন। মন্ত্রী রতন লাল নাথ পেয়েছেন বিদ্যুৎ, কৃষি এবং কৃষক কল্যাণ দফতর, নির্বাচন দফতরের দায়িত্ব। মন্ত্রী প্রনজিৎ সিংহ রায় পেয়েছেন, অর্থ দফতর, পরিকল্পনা এবং সমন্বয় দফতর, বিজ্ঞান ও প্রযুক্তি দফতর। মন্ত্রী সুশান্ত চৌধুরী পেয়েছেন খাদ্য এবং জনসংভরন দফতর, পরিবহন, পর্যটন দফতর। মন্ত্রী সান্তনা চাকমা পেয়েছেন শিল্প এবং বাণিজ্য দফতর, কারা দফতর, অন্যান্য সংখ্যালঘু উন্নয়ন দফতর। মন্ত্রী বিকাশ দেববর্মা পেয়েছেন জনজাতি কল্যাণ দফতর, হস্ত তাঁত হস্ত কারু এবং রেশম শিল্প উন্নয়ন দফতর, পরিসংখ্যান দফতর। মন্ত্রী সুধাংশু দাস পেয়েছেন তপশিলি জাতি উন্নয়ন দফতর, প্রাণিসম্পদ বিকাশ দফতর, মৎস্য দফতর। মন্ত্রী টিংকু রায় পেয়েছেন যুব বিষয়ক এবং ক্রীড়া দফতর, সমাজ কল্যাণ এবং সমাজ শিক্ষা দফতর, শ্রম দফতরের দায়িত্ব। মন্ত্রী শুক্লা চরণ নোয়াতিয়া পেয়েছেন তপশিলি উপজাতি উন্নয়ন দফতর, সংখ্যালঘু উন্নয়ন দফতর এবং সমন্বয় দফতর।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad